ইনজুরিতে ছিটকে গেলেন রাবাদা

ইনজুরিতে ছিটকে গেলেন রাবাদা

ইনজুরির কারণে বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে পারবেন না দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার কাগিসো রাবাদা। ২৫ বছর বয়সী এ বোলার ডান পায়ের কুঁচকির ইনজুরিতে ইংল্যান্ডের বিপক্ষে ৩য় টি-টোয়েন্টি ম্যাচেও খেলতে পারেননি।

ক্রিকেট দক্ষিণ আফ্রিকা জানিয়েছে এই ফাস্ট বোলারের সুস্থ হতে তিন সপ্তাহ সময় লাগবে।

‘রাবাদাকে দল এবং জৈব সুরক্ষা বলয় থেকে সরিয়ে নেওয়া হয়েছে। ২৬ ডিসেম্বর থেকে শুরু হওয়া শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে যোগদানের জন্য তিনি আজ থেকে পূনর্বাসন এবং প্রস্তুতি নিতে থাকবেন,’ ক্রিকেট দক্ষিণ আফ্রিকা জানায়।

এবারের আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে সফল মৌসুম কাটান রাবাদা। ১৭ ম্যাচে ৮.৩৪ ইকোনমিতে সর্বোচ্চ ৩০ উইকেট নিয়ে পার্পল ক্যাপ লাভ করেন তিনি। ২০১৯ এর আইপিএলেও পিঠের ইনজুরিতে ভোগেন রাবাদা। তখন বিশ্বকাপে খেলার জন্য সতর্কতাবশত আইপিএলের শেষ পর্যায়ে রাবাদা খেলেননি। দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডু প্লেসিস বিশ্বকাপ থেকে দলের বিদায়ের পর আইপিএলে রাবাদাকে না খেলার পরামর্শও দিয়েছিলেন।

দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ডের তিন ম্যাচের ওয়ানডে সিরিজের ১ম ম্যাচটি ৪ ডিসেম্বর কেপটাউনে অনুষ্ঠিত হবে। এরপর পার্ল ও কেপটাউনে পরের ২টি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ৬ এবং ৯ ডিসেম্বরে।

৯৭ ডেস্ক

Read Previous

আইসিসি টি-টোয়েন্টি র‍্যাংকিংঃ ইতিহাস গড়লেন ডেভিড মালান

Read Next

লো স্কোরিং ম্যাচে বেক্সিমকো ঢাকার জয়

Total
1
Share