ফিরছেন সাইফউদ্দিন, মাশরাফিকে নিয়ে ভাবেনি রাজশাহী

ফিরছেন সাইফউদ্দিন, মাশরাফিকে নিয়ে ভাবেনি রাজশাহী

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শুরুর আগেই অনুশীলনে ফুটবল খেলতে গিয়ে গোড়ালির চোটে পড়েন মিনিস্টার গ্রুপ রাজশাহীর অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। তবে দলটির জন্য স্বস্তির বিষয় প্রথম দিকের বেশ কয়েকটি ম্যাচ মিস করলেও আগামী ৬ কিংবা ৮ ডিসেম্বরের ম্যাচ থেকে পাওয়া যাবে তাকে।

প্রাথমিকভাবে এক সপ্তাহের জন্য মাঠের বাইরে যাওয়া সাইফউদ্দিনকে নিয়ে কোন ঝুকি নিতে চায়নি টিম ম্যানেজমেন্ট। ফলে কিছুটা শঙ্কামুক্ত হলেও ম্যাচ খেলা কিংবা পুরোদমে অনুশীলন করতে দেখা যায়নি এই অলরাউন্ডারকে।

দিন দুয়েক ধরে হালকা ব্যাটিং অনুশীলন, রানিং ও ফিটনেস নিয়ে কাজ শুরু করেছেন সাইফউদ্দিন। তাকে কবে নাগাদ মাঠে দেখা যাবে জানাতে গিয়ে মিনিস্টার গ্রুপ রাজশাহীর কোচ সারোয়ার ইমরান অন্তত আরও এক সপ্তাহের মত সময় লাগবে। অর্থাৎ অন্তত আরও দুইটি ম্যাচে দর্শক হয়ে থাকতে হচ্ছে এই অলরাউন্ডারকে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) মিরপুর একাডেমি মাঠে দলীয় অনুশীলন শেষে রাজশাহীর কোচ গণমাধ্যমকে বলেন,

‘সাইফউদ্দিনকে আমরা চেষ্টা করছি ৬ তারিখের দিকে খেলাতে। সম্ভবত ৬ তারিখে (জেমকন খুলনার বিপক্ষে) বা ৮ তারিখে (ফরচুন বরিশালের বিপক্ষে) সে হয়ত ম্যাচটা পাবে।’

এদিকে হ্যামস্ট্রিং চোট কাটিয়ে অনুশীলনে ফিরেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। চোটের কারণে প্লেয়ার্স ড্রাফটে না থাকা মাশরাফি অবশ্য ফিট হলেই বঙ্গবন্ধু টুর্নামেন্টের মাঝপথেও নেমে পড়তে পারেন। ইতোমধ্যে জোর গুঞ্জন তাকে দলে ভেড়াতে চায় গাজী গ্রুপ চট্টগ্রাম। তবে আপাতত দেশের অন্যতম সফল এই অধিনায়ককে দলে নেওয়ার ব্যাপারে ভাবেনি মিনিস্টার গ্রুপ রাজশাহী।

আরো পড়ুনঃ ‘এটা মাশরাফির সিদ্ধান্ত, ও খেলতে চাইলে খেলবে’

দলটির কোচ সারোয়ার ইমরান এ প্রসঙ্গে বলেন,

‘মাশরাফির ব্যাপারে এখন আমি বলতে পারব না। টিম ম্যানেজমেন্ট এবং মালিকপক্ষের সঙ্গে আলাপ করে এটা বলা যাবে আরকি। আসলে আমরা এ ব্যাপারে ভাবি নাই এখনো।’

৯৭ প্রতিবেদক

Read Previous

ভালো ছেলে শফিকুলের উজ্জ্বল ভবিষ্যত দেখছেন রুবেল

Read Next

নাইজেরিয়ার কোচ হলেন শ্রীলঙ্কার বিশ্বকাপজয়ী দলের সদস্য

Total
4
Share