বিকেএসপি ও এভারকেয়ার পরিদর্শন করল ওয়েস্ট ইন্ডিজের পরিদর্শক দল

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ

গত ২৮ নভেম্বর বাংলাদেশে আসা ওয়েস্ট ইন্ডিজের পর্যবেক্ষক দল আজ থেকে বিভিন্ন ভেন্যু পর্যবেক্ষণ শুরু করেছেন। গতকাল (২৯ নভেম্বর) করানো করোনা টেস্টে নেগেটিভ প্রমাণিত হওয়ার পর আজ সকালে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপিতে) যান দুই পর্যবেক্ষক ড. আকশাই মানসিং এবং পল স্লোওয়ে।

বিসিবির একটি সূত্র নিশ্চিত করেছে এই দুই ক্যারিবিয়ান পর্যবেক্ষক আগামীকাল চট্টগ্রাম ভেন্যু পরিদর্শন শেষে আগামী পরশু দিন ঢাকায় ফিরে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শন করবেন।

এর পরদিন বাংলাদেশ ত্যাগ করবেন তারা। আজ প্রথম দিনে বিকেএসপি ছাড়াও তারা পরিদর্শন করেছেন রাজধানীর এভার কেয়ার (পূর্বের অ্যাপোলো) হাসপাতাল।

বর্তমানে হোটেল সোনারগাঁও অবস্থানের মাধ্যমে চলমান বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের বায়ো-বাবল পরিবেশ সম্পর্কেও স্পষ্ট ধারণা নিতে পেরেছে ড. আকশাই মানসিং এবং পল স্লোওয়ে।

পর্যবেক্ষক দলের অংশ হয়ে আসা ড. আকশাই মানসিং আইসিসি এবং ওয়েস্ট ইন্ডিজের মেডিকেল দলের সদস্য। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের পরিচালকও তিনি। পল স্লোওয়ে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সিকিউরিটি এবং সেফটি ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

উল্লেখ্য, জানুয়ারিতে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজের বাংলাদেশ সফরে আসার কথা। যে সিরিজ দিয়ে করোনা পরবর্তী আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন করতে যাচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

৯৭ প্রতিবেদক

Read Previous

টানা তিন জয়ে শীর্ষস্থান ধরে রাখল চট্টগ্রাম

Read Next

খুলনার সাথে পেরে উঠল না ঢাকা

Total
2
Share