ছিটকে গেলেন ওয়ার্নার, বিশ্রামে কামিন্স

ছিটকে গেলেন ওয়ার্নার, বিশ্রামে কামিন্স

অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার ভারতের বিপক্ষে সীমিত ওভারের ক্রিকেট সিরিজ থেকে ছিটকে গেছেন। দ্বিতীয় ওয়ানডেতে ফিল্ডিং করার সময় গ্রোয়েন ইনজুরির শিকার হয়েছিলেন ওয়ার্নার।

মূলত টেস্ট সিরিজের আগে তাকে ফিট করে তুলতে চাওয়ার কারণেই বাকি থাকা ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ থেকে তাকে সরিয়ে নিয়েছে অস্ট্রেলিয়ার টিম ম্যানেজমেন্ট। আগামী ১৭ ডিসেম্বর অ্যাডিলেড ওভালে শুরু হবে প্রথম টেস্ট।

সোমবার ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) এর তরফ থেকে জানানো হয় অস্ট্রেলিয়ার ৫১ রানে জেতা ম্যাচে ইনজুরিতে পড়া ওয়ার্নারকে সাদা বলের ক্রিকেটে বিশ্রাম দেওয়া হবে লাল/গোলাপি বলের ক্রিকেটে তাকে পাবার আশায়।

ফাস্ট বোলার প্যাট কামিন্সকেও সাদা বলের সিরিজ থেকে সরিয়ে নেওয়া হয়েছে টেস্টে ফ্রেশ হিসাবে পাওয়ার জন্য।

অস্ট্রেলিয়ার হেড কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেন, ‘প্যাট (কামিন্স) ও ডেভি (ওয়ার্নার) আমাদের টেস্ট সিরিজের পরিকল্পনার জন্য ক্রিটিকাল। ডেভি ইনজুরি রিহ্যাব নিয়ে কাজ করবে। আর কামিন্সের ক্ষেত্রে যেটা হল এই চ্যালেঞ্জিং সামারে ক্রিকেটারদের শারীরিক ও মানসিকভাবে ফিট রাখা গুরুত্বপূর্ণ।

টি-টোয়েন্টি স্কোয়াডে ডেভিড ওয়ার্নারের বদলী হিসাবে নেওয়া হয়েছে ডি’অর্চি শর্টকে। কামিন্সের বিকল্প হিসাবে কাউকে নেওয়া হয়নি।

সাইড স্ট্রেইনে ভুগতে থাকা মার্কাস স্টয়নিস আছেন স্কোয়াডে।

৩ ম্যাচের ওয়ানডে সিরিজে প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ জয় নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া। ক্যানবেরায় বাকি ম্যাচ খেলার পর সেখানেই বুধবার শুরু হবে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

৯৭ ডেস্ক

Read Previous

যে কারণে পেসারদের প্রতি সম্মান বেড়ে গেল মিরাজের

Read Next

কোহলির অধিনায়কত্বের কঠোর সমালোচনায় গম্ভীর

Total
3
Share