টুর্নামেন্টের মাঝপথে ফিরবেন সাইফউদ্দিন, যদি…

সাইফউদ্দিনের ইনজুরির আপডেট দিলেন শান্ত

মিনিস্টার গ্রুপ রাজশাহীর অন্যতম ভরসা ছিলেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। প্লেয়ার্স ড্রাফট থেকে ‘এ’ ক্যাটাগরির কোন ক্রিকেটারকে দলে না ভেড়ালেও প্রথম ডাকেই নেওয়া হয় মোহাম্মদ সাইফউদ্দিনকে। কিন্তু টুর্নামেন্ট শুরুর আগে অনুশীলনে ফুটবল খেলতে গিয়ে পাওয়া চোটে খেলা হচ্ছে না প্রথম দিকের কোন ম্যাচ। চোটের এক সপ্তাহ শেষ হলেও তাকে টুর্নামেন্টের মাঝপথে ছাড়া পাওয়া যাচ্ছে না।

অনুশীলনে চোট পাওয়া সাইফউদ্দিন প্রথম দিনই ক্রাচে ভর করে মাঠ ছাড়েন। পরে জানা যায় তার ফিরতে লাগতে পারে বেশ ভালো সময়। আনুষ্ঠানিকভাবে দলটির পক্ষ থেকে জানানো হয় অন্তত এক সপ্তাহ থাকছেন মাঠের বাইরে।

তবে এক সপ্তাহ পার হওয়ার পর মিনিস্টার গ্রুপ রাজশাহীর দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ (২৯ নভেম্বর) জানানো হয় সাইফউদ্দিনের চলছে পুনর্বাসন প্রক্রিয়া।

সবকিছু ঠিকঠাকভাবে চলছে, টুর্নামেন্টের মাঝামাঝি সময়ে ফেরার জোর সম্ভাবনা রয়েছে। তবে সেক্ষেত্রে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবির) ফিটনেস প্রটোকল পাশ করেই মিলবে খেলার অনুমতি।

সংবাদ বিজ্ঞপ্তির বরাত দিয়ে মিনিস্টার গ্রুপ রাজশাহীর ম্যানেজার হান্নান সরকার বলেন, ‘পুনর্বাসন প্রক্রিয়ায় সাইফউদ্দিন বেশ ভালো করছে। বিসিবির গোড়ালির চোট পুনর্বাসন প্রটোকল এবং বিসিবি চিকিৎসক, ফিজিও ও ট্রেনারের নির্দেশনা অনুসারে দলের ফিজিও দারুণ কাজ করছেন। তার উন্নতির লক্ষ্মণ অনুযায়ী টুর্নামেন্টের মাঝামাঝি সময়ে খেলতে পারে। তবে তার আগে বিসিবি ফিটনেস প্রটোকলে পাশ করতে হবে।’

উল্লেখ্য, সাইফউদ্দিনকে ছাড়া ইতোমধ্যে তিনটি ম্যাচ খেলে ফেলে মিনিস্টার গ্রুপ রাজশাহী। প্রথম দুই ম্যাচে টানা জয়ের পর গতকাল তৃতীয় ম্যাচে হেরেছে ফরচুন বরিশালের কাছে।

৯৭ প্রতিবেদক

Read Previous

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শেষ মুমিনুল হকের

Read Next

টানা দুই জয়ে সিরিজ অস্ট্রেলিয়ার

Total
3
Share