বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শেষ মুমিনুল হকের

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শেষ মুমিনুল হকের

গাজী গ্রুপ চট্টগ্রামের বাঁহাতি ব্যাটসম্যান মুমিনুল হক আজ (২৮ নভেম্বর) অনুশীলনে চোট পেয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ থেকে ছিটকে গেলেন । মিরপুরে অনুশীলনের সময় ডান হাতের আঙুলে চোট পান তিনি। ইতোমধ্যে করানো হয়েছে এক্স রে।

চোটের বিষয়ে মুমিনুল জানান, ‘এই টুর্নামেন্ট আর খেলা হচ্ছে না। গতকাল ম্যাচের সময় ডান হাতের বৃদ্ধাঙ্গুলে ব্যথা পেয়েছিলাম। স্ক্যান করিয়েছিলাম, ফ্র্যাকচার আছে। খুব শিগগিরিই ডাক্তার দেখাব। এখন পুনর্বাসনের মধ্যে থাকতে হবে। দোয়া করবেন আমার জন্য।’

এদিকে গাজী গ্রুপ চট্টগ্রামের ফিজিও মোহাম্মদ এনামুল হক বলেন, ‘তার (মুমিনুল) ডান হাতের আঙুলে চিড় ধরেছে। সার্জারি লাগতে পারে। কিংবা প্লাস্টার করা হতে পারে। তবে আঘাতের যে ধরন তাতে এই আসরে আর খেলা হচ্ছে না তার। আমরা বিশেষজ্ঞ চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে পরবর্তী ব্যবস্থা নিচ্ছি।’

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শুরুর আগেই করোনা জয় করে ফিরেছেন বাঁহাতি এই ব্যাটসম্যান। মুমিনুল করোনা পজিটিভ হয়েছিলেন সস্ত্রীক।

উল্লেখ্য, টুর্নামেন্টের প্রথম দুই ম্যাচে ৯ উইকেটের বড় জয় পাওয়ায় গাজী গ্রুপ চট্টগ্রামের এই ব্যাটসম্যান সেভাবে ব্যাতীং করার সুযগ পাননি। দুই ম্যাচেই দলের জয়ের দ্বারপ্রান্তে গিয়ে নামতে হয়েছে তাকে। প্রথম ম্যাচে বেক্সিমকো ঢাকার বিপক্ষে ছিলেন ৮ রানে অপরাজিত। গতকাল জেমকন খুলনার বিপক্ষে অপরাজিত ছিলেন ৫ রানে।

৯৭ প্রতিবেদক

Read Previous

রাহুলের মিম শেয়ার করে নিশাম, ম্যাক্সওয়েলের হাস্যরস

Read Next

টুর্নামেন্টের মাঝপথে ফিরবেন সাইফউদ্দিন, যদি…

Total
10
Share