গ্রোয়েন ইনজুরিতে পড়ে মাঠের বাইরে ডেভিড ওয়ার্নার

গ্রোয়েন ইনজুরিতে পড়ে মাঠের বাইরে ডেভিড ওয়ার্নার

গ্রোয়েন ইনজুরির শিকার হয়ে মাঠ ত্যাগ করলেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে ভারতের ইনিংসের ৪র্থ ওভারে শিখর ধাওয়ানের একটি সিঙ্গেল ডাইভ দিয়ে বল থামানোর সময় কুঁচকিতে ব্যথা অনুভব করেন। এরপর তাকে স্ক্যান করার জন্য সাথে সাথে মাঠ থেকে নিয়ে যাওয়া হয়।

দলের ফিজিও মাঠে গিয়ে দেখেন ওয়ার্নার ব্যথায় মুখ বিকৃতি করে আছে এবং হাত মুষ্টিবদ্ধ করে রেখেছে। তাকে ধরে রাখা হয় এবং খুঁড়িয়ে খুড়িয়ে হেটে সাজঘরে যায় সে।

ক্রিকেট অস্ট্রেলিয়ার একজন প্রতিনিধি জানান কুঁচকির সংযোগস্থলে আঘাত পেয়েছে এবং তাকে দ্রুত এক্স-রে করতে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।

‘কুঁচকির বাজে ব্যথা সারতে দীর্ঘদিন সময় লাগে,’ফক্স স্পোর্টসের ধারাভাষ্যকার হিসেবে বলেন সাবেক অজি তারকা ক্রিকেটার অ্যাডাম গিলক্রিস্ট।

আগামী ১০ দিন অজিদেরকে আরও চারটি সীমিত ওভারের খেলতে হবে। অ্যাডিলেড ওভালে ১ম টেস্ট শুরু হতে আর মাত্র ১৮ দিন বাকি।

২য় ওয়ানডেতে প্রথমে ব্যাটিং করে অজিরা ৪ উইকেটে ৩৮৯ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায়। ১ম ম্যাচে ৬৯ রান করার পর আজও ৮৩ রান করেছেন ওয়ার্নার।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

১ম ম্যাচে অজিরা ৬৬ রানে জয় পেলেও অলরাউন্ডার মার্কাস স্টয়নিস সাইড স্ট্রেইনের ইনজুরিতে ভোগেন। এ কারণে আজ ২য় ম্যাচে তিনি খেলছেন না।

স্টয়নিসের ইনজুরি ব্যাপারে এখনও নিশ্চিত নয় ক্রিকেট অস্ট্রেলিয়া। তবুও সীমিত ওভারের সিরিজে অজিদের ১৮ সদস্যের দলে থাকছেন স্টয়নিস।

৯৭ ডেস্ক

Read Previous

সিডনিতে ভারতের বিপক্ষে অস্ট্রেলিয়ার রান উৎসব

Read Next

রাহুলের মিম শেয়ার করে নিশাম, ম্যাক্সওয়েলের হাস্যরস

Total
3
Share