রাহুলের মিম শেয়ার করে নিশাম, ম্যাক্সওয়েলের হাস্যরস

রাহুলের মিম শেয়ার করে নিশাম, ম্যাক্সওয়েলের হাস্যরস

সিডনিতে ভারত-অস্ট্রেলিয়া প্রথম ওয়ানডেতে দুর্দান্ত ব্যাটিংয়ের সময় লোকেশ রাহুলের কাছে ক্ষমা চাইলেন ম্যাক্সওয়েল। কিন্তু কেন? আসলে ঘটনাটা পুরোটাই ঘটেছে মজার ছলে।  আইপিএলে পাঞ্জাবের হয়ে রান পাননি ম্যাক্সওয়েল, কিন্তু ভারতের বিপক্ষে ম্যাচে সেই ম্যাক্সওয়েলের ব্যাটেই উত্তাপ। নিউজিল্যান্ডের জিমি নিশামেরও একই অবস্থা, দেশের জার্সিতে অনবদ্য পারফর্ম্যান্স। এই ইস্যু টেনেই টুইটারে রাহুলকে নিয়ে নিশাম, ম্যাক্সওয়েলের হাস্যরস।

আইপিএলে খারাপ ফর্মে থাকা অজি অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল ভারতের বিপক্ষে প্রথম ওয়ানডেতে ১৯ বলে ৪৫ রানের ইনিংস খেলেন। তাঁর এমন ইনিংসের সৌজন্যে অস্ট্রেলিয়া ভারতের সামনে ৩৭৫ রানের লক্ষ্য রাখে। আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলার সময় ম্যাক্সওয়েলের এই রকম ব্যাটিং ঝড় দেখা যায়নি।

একইদিনে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে অলরাউন্ডিং পারফর্ম্যান্স করেন নিউজিল্যান্ডের জিমি নিশাম। তিনিও এবারের আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব দলে ছিলেন, কিন্তু প্রত্যাশা মতো খেলতে পারেননি।

ম্যাচের পর জিমি নিশাম ট্যুইটারে একটি পোস্ট শেয়ার করেন যেখানে পাঞ্জাবের অধিনায়ক লোকেশ রাহুলকে নিয়ে একটি মিম ছিল। তাতে দেখা যায় লোকেশ রাহুল ম্যাক্সওয়েল ও নিশামের খেলা দেখে হতাশ।

মিম শেয়ার করে জিমি নিশাম লিখেছেন,

“সত্যিই এটা দারুণ, হা হা।”

আর সেই পোস্টেই কমেন্ট করেছেন ম্যাক্সওয়েল। ম্যাক্সওয়েল মজা করে লেখেন,

“ব্যাটিং করার সময় আমি রাহুলের থেকে ক্ষমা চেয়ে নিয়েছি।”

নিশামের পোস্টের স্ক্রিনশট নিয়ে কিংস ইলেভেন পাঞ্জাব টুইটে অধিনায়ক লোকেশ রাহুলকে ম্যানশন করে লিখে,

‘ক্ষমা করেছো, রাহুল?’

৯৭ ডেস্ক

Read Previous

গ্রোয়েন ইনজুরিতে পড়ে মাঠের বাইরে ডেভিড ওয়ার্নার

Read Next

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শেষ মুমিনুল হকের

Total
1
Share