করোনায় আক্রান্ত সন্দীপ লামিচানে

স্বন্দ্বীপ লামিচানে

একের পর এক ক্রিকেটার করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন। এবার কোভিড–১৯ পজিটিভ হয়েছেন নেপাল জাতীয় দলের তারকা ক্রিকেটার সন্দীপ লামিচানে। করোনায় আক্রান্ত হওয়ার খবর নিজেই জানালেন লামিচানে।

গত বুধবার থেকে শরীরের ব্যথা অনুভব করছেন এবং বর্তমানে আইসোলেশনে রয়েছেন লামিচানে। গতরাতে নিজের টুইটার অ্যাকাউন্টে লিখেছেন,

‘সবাইকে শুভেচ্ছা। এটা আমার আন্তরিক দায়িত্ব সবাইকে জানানো যে, আমি কোভিড-১৯ পজিটিভ হয়েছি। বুধবার থেকে আমার শরীরে কিছুটা ব্যথা অনুভব হয়েছে। তবে শারীরিক অবস্থা এখন কিছুটা উন্নতি হচ্ছে। সবকিছু ঠিকঠাক থাকলে আমি আবার মাঠে ফিরব। আমার জন্যে দোয়া করবেন।’

কাঠমান্ডুর ত্রিভুবন বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে নেপাল ক্রিকেট বোর্ড তাদের ক্রিকেটারদের নিয়ে একটি ট্রেনিং ক্যাম্প আয়োজনের কথা ছিল। কিন্তু এর আগেই লেগ-স্পিনার সন্দীপ লামিচানেসহ অধিনায়ক জ্ঞানেন্দ্র মল্লা, সহ-অধিনায়ক দীপেন্দ্র সিং আইরি, ব্যাটসম্যান রোহিত পাওদেল, স্টাফ প্রদীপ লামার করোনা টেস্টের ফলাফল পজিটিভ আসে।

আসন্ন বিগ ব্যাশ লিগে হোবার্ট হ্যারিকেন্সের হয়ে খেলার জন্য কিছুদিন আগে চুক্তি সাক্ষর করেন সন্দীপ লামিচানে। আগের আসরে খেলেছিলেন মের্লবোর্ন স্টার্সের হয়ে।

বিশ্বব্যাপী করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে। সতর্ক থাকায় ক্রীড়াবিদরা এই মহামারি থেকে কিছুটা হলেও নিজেদের রক্ষা করতে পেরেছেন।

৯৭ ডেস্ক

Read Previous

গাজী গ্রুপ চট্টগ্রামের দুইয়ে দুই

Read Next

সাকিবের মাইলফলক স্পর্শ করার দিনে খুলনার ‘৮৬’

Total
0
Share