কোহলির আরসিবিতে খেলতে চান হ্যারি কেন

হ্যারি কেইন আরসিবিতে জায়গা আছে

টটেনহাম হটস্পার তারকা হ্যারি কেন টুইটারে নিজের ব্যাটিংয়ের ভিডিওর ক্যাপশনে মজা করে ভিরাট কোহলির কাছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পরবর্তী সংস্করণে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের স্কোয়াডে জায়গা চেয়েছেন।

খেলাটা তাঁদের আলাদা। কিন্তু ভিরাট কোহলি আর হ্যারি কেনের বন্ধুত্ব নতুন নয়, সবারই জানা। সোশ্যাল মিডিয়ায় দু’জন দুজনকে বড় টুর্নামেন্টের আগে শুভেচ্ছাবার্তা পাঠাতে প্রায়শই দেখা যায়।

ইংল্যান্ডের জাতীয় ফুটবল দলের অধিনায়ক হ্যারি কেন নিজের টুইটার অ্যাকাউন্টে এক ভিডিও পোস্ট করে ক্যাপশনে কোহলিকে উল্লেখ করে লিখেছেন, আইপিএলের পরবর্তী মৌসুমে ব্যাঙ্গালোরের স্কোয়াডে জায়গা দিতে।

‘টি-টোয়েন্টি জয়ী পারফর্ম্যান্স আমি পেয়েছি। পরের আইপিএল মৌসুমে আরসিবির হয়ে খেলার জন্য কোনও জায়গা আছে কি কোহলি?’

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরও টুইটারে হ্যারি কেনের অনুরোধের প্রতিক্রিয়া জানায়। আরসিবি ১০ নম্বর জার্সির প্রস্তাব দেয় হ্যারি কেইনকে।

ইংল্যান্ডের ফুটবলার হ্যারি কেনকে এই মুহূর্তে প্রিমিয়ার লিগের অন্যতম সেরা স্ট্রাইকার হিসাবে বিবেচনা করা হয়। চলতি মৌসুমে, কেন তার ক্লাব টটেনহ্যামের হয়ে ৯ ম্যাচে ৭ গোল করেছেন। কেনের টটেনহ্যাম বর্তমানে ২০ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগের টেবিলের শীর্ষে রয়েছে।

তবে একজন ফুটবলার হিসাবে হ্যারি কেন এবার প্রদর্শন করেছেন যে তিনি ক্রিকেট ব্যাট দিয়েও বিস্ময়কর কাজ করতে পারেন। তাঁর অফিসিয়াল টুইটারে পোস্ট করা একটি ভিডিওতে কেন তার ইংল্যান্ডের সতীর্থদের সাথে ক্রিকেট খেলতে দেখা যায়।

ইংলিশ গোলরক্ষক জো হার্টকে হ্যারি কেইনের বিপক্ষে বোলিং করতে দেখা গিয়েছিল। কেন একবার ডেলে আলির হাতে ক্যাচ তুলেন কিন্তু ক্যাচটি হাতে রাখতে পারেননি ডেলে আলি।

৯৭ ডেস্ক

Read Previous

ইফতি-সাকিবের ব্যাটে রান, সবুজ দলের বড় জয়

Read Next

ভারত-অস্ট্রেলিয়া ম্যাচে মাঠে ঢুকে প্রতিবাদ!

Total
2
Share