‘পরের ম্যাচ থেকেই সাকিবের রূপ দেখতে পারবো’

'পরের ম্যাচ থেকেই সাকিবের রূপ দেখতে পারবো'

লম্বা বিরতির পর মাঠের ক্রিকেটে ফিরেছেন সাকিব আল হাসান। নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা সাকিব বঙ্গবন্ধু ট-টোয়েন্টি কাপ দিয়ে ফিরেছেন। খেলছেন তারকা সমৃদ্ধ দল জেমকন খুলনার হয়ে। কাগজে-কলমে টুর্নামেন্ট সেরা দল হলেও টুর্নামেন্টের শুরুটা ভাল হয়নি খুলনার, সাকিবের কাছ থেকেও আসেনি ঠিক সাকিব সুলভ পারফরম্যান্স।

ফরচুন বরিশালের বিপক্ষে প্রত্যাবর্তনের ম্যাচে বল হাতে ১ উইকেট নেওয়া সাকিব ব্যাট হাতে করেছিলেন ১৩ বলে ১৫ রান। মিনিস্টার গ্রুপ রাজশাহীর বিপক্ষে ম্যাচে ৯ বলে ১২ রান করা সাকিব বল হাতে ছিলেন উইকেটশুন্য।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

১৫ বছরের বেশি সময় ধরে প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলা সাকিব আল হাসান নিজের যে মানদণ্ড তৈরি করেছেন তা আমলে নিলে সাকিবের প্রথম দুই ম্যাচের পারফরম্যান্সকে আপনাকে সাদামাটাই বলতে হবে।

সাকিব সম্পর্কে জানেন বলেই চিন্তিত নন জেমকন খুলনার কোচ মিজানুর রহমান বাবুল। পরের ম্যাচ থেকেই সেরা এই ক্রিকেটার সেরা ফর্মে ফিরবেন বলে তার বিশ্বাস।

মিজানুর রহমান বাবুল বলেন, ‘সাকিব আল হাসান দেশের অন্যতম সেরা ক্রিকেটার। সন্তুষ্ট হওয়ার কথা না ঠিক না । কিন্তু সাকিব আল হাসান অবশ্যই ফিরে আসবে। দুইটা ম্যাচ মাত্র গেলো। অনেক দিন ও খেলার মধ্যে ছিল না। আমার মনে হয় না আর বেশি সময় নিবে ও। পরের ম্যাচ থেকেই সাকিবের রূপ দেখতে পারবো আশা করি।’

৯৭ প্রতিবেদক

Read Previous

নতুন শুরুর লক্ষ্যেই মাঠে নেমেছিলেন সৌম্য সরকার

Read Next

ফার্গুসনের পাঁচে নিউজিল্যান্ডের পাঁচ উইকেটের জয়

Total
2
Share