আশরাফুলের ব্যাপারে পজিটিভ মিনিস্টার গ্রুপ রাজশাহী

আশরাফুলের ব্যাপারে পজিটিভ মিনিস্টার গ্রুপ রাজশাহী

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে কাগজে-কলমে খর্ব শক্তির দল মিনিস্টার গ্রুপ রাজশাহী। ‘এ’ ক্যাটাগরির কোন ক্রিকেটার না থাকলেও অভিজ্ঞ মোহাম্মদ আশরাফুল ও অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনকে নিয়ে দলটার আছে বাড়তি প্রত্যাশা। কিন্তু চোটের কারণে শুরুর দিকের কিছু ম্যাচ খেলতে পারছেনা সাইফউদ্দিন, অন্যদিকে প্রথম ম্যাচে দল জয় পেলেও ব্যর্থ হয়েছেন মোহাম্মদ আশরাফুল।

তবে আশরাফুল পরের ম্যাচগুলোতে ভালো করবে বলে বিশ্বাস দলটির সহকারী কোচ রাজিন সালেহের। শেখ মেহেদী হাসানের অলরাউন্ড নৈপুণ্যে রুদ্ধশ্বাস ম্যাচে বেক্সিমকো ঢাকার বিপক্ষে ২ রানের জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করে মিনিস্টার গ্রুপ রাজশাহী। ব্যাট হাতে ৯ বলে ৫ রানের বেশি করতে পারেননি আশরাফুল।

যদিও এখনই তাকে নিয়ে চিন্তিত নয় টিম ম্যানেজমেন্ট। তাদের বিশ্বাস পরের ম্যাচেই কামব্যাক করবে জাতীয় দলের সাবেক অধিনায়ক। আগামীকাল (২৬ নভেম্বর) তাদের প্রতিপক্ষ সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদের জেমকন খুলনা।

আজ (২৫ নভেম্বর) এক ভিডিও বার্তায় মিনিস্টার রাজশাহীর সহকারী কোচ রাজিন সালেহ জানান, ‘আশরাফুল প্রথম ম্যাচ খেলেছে। আমরা আশা করছি পরবর্তী ম্যাচে সে ভালো কিছু করবে। সে ভালো অবস্থায় আছে, আমরা যারা ম্যানেজমেন্টে আছি তারা মনে করছি পরের ম্যাচেই আশরাফুল কামব্যাক করবে এবং দলের জন্য ভালো ফলাফল এনে দেবে।’

এদিকে প্রথম ম্যাচের জয় পরবর্তী ম্যাচের অনুপ্রেরণা হিসেবে কাজ করছে উল্লেখ করে রাজিন সালেহ আরও বলেন, ‘(বেক্সিমকো) ঢাকার সাথে আমরা আগের ম্যাচে জিতেছি যা আমাদের জন্য ভালো একটা জয়। দলের মধ্যে গতি বাড়াবে এই জয়। আশা করছি যে পরের ম্যাচে এটা অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

সৌম্য-লিটনদের নিয়ে নয়, দল নিয়ে আশাবাদী মিঠুন

Read Next

‘গত সাড়ে চার মাসে ২২ বার করোনা টেস্ট করিয়েছি’

Total
100
Share