‘চেষ্টা করবো এই টুর্নামেন্টে বিজয়কে ফিরিয়ে আনার’

'চেষ্টা করবো এই টুর্নামেন্টে বিজয়কে ফিরিয়ে আনার'

২০ বছর বয়স পূর্ন হবার আগেই আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় এনামুল হক বিজয়ের। দলে জায়গা পাকা করে পরে হারিয়েছেনও। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনালের আগেই ২৮ পূর্ণ করতে চলা বিজয় চান এই টুর্নামেন্টে নিজেকে ফিরিয়ে আনতে।

জেমকন খুলনার এই টপ অর্ডার ব্যাটসম্যান ২২ নভেম্বর গণমাধ্যমের মুখোমুখি হয়ে জানান নিজের ব্যক্তিগত লক্ষ্য ও দলীয় লক্ষ্য।

বিজয় বলেন, ‘ব্যক্তিগতভাবে লক্ষ্য মন খুলে খেলা। আমি যেভাবে খেলতে পছন্দ করি আমার মতো করে খেলতে চাই যাতে দলকে কিছু দিতে পারি। আমিও খুবই রোমাঞ্চিত আমার নিজের সেরাটা দেয়ার ব্যাপারে। অনেক দিন ধরেই ওভাবে মেলে ধরতে পারছি না। চেষ্টা করবো এই টুর্নামেন্টে বিজয়কে ফিরিয়ে আনার।’

কাগজে-কলমে টুর্নামেন্টের ফেভারিট দল জেমকন খুলনা। দুই ‘এ’ গ্রেডের ক্রিকেটার (সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদ) নিয়ে গড়া দলে আছে অভিজ্ঞ ক্রিকেটার। বিজয়দের কাছেও তাদের দল ফেভারিট।

বিজয় বলেন, ‘আমাদের কাছেও আমাদের টিমটা অনেক ফেভারিট। যেভাবে আছি দল হিসেবে এটা আসলে সবচেয়ে বড় ব্যাপার। আমাদের দলে সিনিয়র জুনিয়র সবাই একসঙ্গে মিলেমিশে আছি। আমার কাছে মনে হচ্ছে এটার জন্যই আমাদের স্পিডটাও বেশি আমরা আশাও করছি বেশি এই কারণেই।

বিজয় যোগ করেন, ‘যখনই আমরা দেখেছি আমরা যেই টিমে আছি সাকিব আল হাসান, রিয়াদ ভাই, ইমরুল ভাইরা আছে তখন তো অবশ্যই বাড়তি ভালো লাগা কাজ করেছে। আশা করি তাদের সঙ্গে খেলতে পেরে দারুণ কিছু জিনিস শিখবো এবং সেগুলো কাজে লাগিয়ে ভালো কিছু করবো। তাদের সঙ্গে থাকাটা বাড়তি একটা আনন্দ ও অনুপ্রেরণা দেয়।’

৯৭ প্রতিবেদক

Read Previous

‘সেঞ্চুরি করতে পারলে আমার লেভেলটা বাড়বে’

Read Next

দুঃসহ স্মৃতি পেছনে ফেলে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে চোখ সৌম্য’র

Total
4
Share