বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের টাইটেল স্পন্সর ওয়ালটন

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের টাইটেল স্পন্সর ওয়ালটন

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়ে ফিরছে ঘরোয়া ক্রিকেট। প্রথমবারের মতো আয়োজিত এই টুর্নামেন্টের টাইটেল স্পন্সর হলো ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন। টুর্নামেন্টের অফিশিয়াল নাম ‘বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ, স্পন্সরড বাই ওয়ালটন।’

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনে স্থানীয় ক্রিকেটারদের নিয়ে প্রথমবার আয়োজিত হচ্ছে হাই ভোল্টেজ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ।

স্পন্সরশিপ বিষয়ে রোববার (২২ নভেম্বর, ২০২০) কে-স্পোর্টস এবং ওয়ালটনের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম এবং কে-স্পোর্টসের পরিচালক আশফাক আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম এবং ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ।

বাংলাদেশ ক্রিকেটের ঘরোয়া লিগে ওয়ালটনের অংশগ্রহণের গল্পটা পুরাতন। এক দশক ধরে বাংলাদেশের ঘরোয়া ও আন্তর্জাতিক টুর্নামেন্টে এগিয়ে এসেছে ওয়ালটন। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ ও জাতীয় ক্রিকেট লিগের নয় আসরের চ্যাম্পিয়ন ওয়ালটন। বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) এ এক দলের মালিক ওয়ালটন, হয়েছে একাধিকবার চ্যাম্পিয়ন।

উদয় হাকিম বলেন, ‘করোনা মহামারির কারণে আমরা কঠিন সময় অতিক্রম করছি। আনন্দের বিষয় করোনা ভীতি কাটিয়ে আবার মাঠে ফিরছে ক্রিকেট। ব্যাট-বলের জমজমাট লড়াই দেখার জন্য দেশের কোটি কোটি ক্রিকেটানুরাগী উন্মুখ হয়ে আছেন। দীর্ঘ বিরতি কাটিয়ে মাঠে ফিরতে প্রস্তুত ক্রিকেটারও। এমন পরিস্থিতিতে মুজিববর্ষ উপলক্ষ্যে দারুণ এক টুর্নামেন্ট আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বর্ণাঢ্য এই আয়োজনের সঙ্গে থাকতে পেরে ওয়ালটন গ্রুপ গর্বিত। আশা করছি দেশের কোটি কোটি দর্শক, ক্রিকেটানুরাগী, খেলোয়াড় এবং ক্রিকেটের সঙ্গে সংশ্লিষ্ট সবাই এ আয়োজনের মাধ্যমে উজ্জীবিত হবেন।’

প্রসঙ্গত, আগামী ২৪ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ, পর্দা নামবে ১৮ ডিসেম্বর ফাইনাল দিয়ে। বেক্সিমকো ঢাকা, জেমকন খুলনা, মিনিস্টার গ্রুপ রাজশাহী, ফরচুন বরিশাল ও গাজী গ্রুপ চট্টগ্রাম এই ৫ দলে মোট ৮০ জন ক্রিকেটার অংশ নিচ্ছেন এই টুর্নামেন্টে।

দর্শকশুন্য মাঠে অনুষ্ঠিতব্য এই টুর্নামেন্টের সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ও টি স্পোর্টস।

৯৭ প্রতিবেদক

Read Previous

ক্যান্ডি টাস্কার্স শিবিরে সস্তি ফেরালেন স্টেইন-টেইলর

Read Next

‘রমিজ ভাইয়ের চেয়ে আমার ১২ বছরের ছেলের ক্রিকেট জ্ঞান ভাল’

Total
3
Share