হাসপাতালে ভর্তি বাশার, বললেন ‘ভালো আছি’

হাবিবুল বাশার

গত ১১ই নভেম্বর কোভিড-১৯ পজিটিভ প্রমাণিত হন বাংলাদেশের সাবেক অধিনায়ক ও জাতীয় দলের বর্তমান নির্বাচক হাবিবুল বাশার সুমনের। এরপর নিজ বাসাতেই ছিলেন আইসোলেশনে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি হতে হয় হাবিবুল বাশারকে, তিনি নিজেই জানিয়েছেন গণমাধ্যমকে। তবে বর্তমানে শারীরিক কন্ডিশন উন্নতির দিকে, আগামী শনিবার হাসপাতাল থেকে ছাড়া পাবেন বলেও নিশ্চিত করেছেন হাবিবুল বাশার সুমন।

গত ১৬ তারিখ (সোমবার) রিপোর্ট সংগ্রহ করতে হাসপাতালে যান হাবিবুল বাশার। কিন্তু ডাক্তারের পরামর্শে হাসপাতালে ভর্তি হন। ফুসফুসের ইনফেকশন কারণে না কমা (শুরুতে) জ্বরও সেরে ওঠেছে হাবিবুল বাশারের। হাসপাতালে ভর্তি হওয়ার পর শারীরিক অবস্থা ভালোর দিকে সাবেক এই অধিনায়কের।

গণমাধ্যমকে আজ হাবিবুল বাশার জানিয়েছেন,

“সোমবার হাসপাতালে ভর্তি হয়েছি, এভারকেয়ারে (সাবেক অ্যাপোলো) আছি। সোমবারে এসেছিলাম রিপোর্ট নিয়ে ডাক্তারের কাছে। ডাক্তার বললো যে আপনার ফুসফুসে ইনফেকশনটা বেড়েছে, তো সাথে সাথে ভর্তি করলো হাসপাতাল, চিকিৎসা চলছে। এখানে ভর্তি হওয়ার পর আল্লাহর রহমতে জ্বর নাই। ফুসফুসে ইনফেকশন হয়েছিল যার কারণে জ্বরটা যাচ্ছিল না।”

শারীরিক কন্ডিশন উন্নতির দিকে হাবিবুল বাশারের। সব ঠিক থাকলে আগামী শনিবার হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাসায় ফিরবেন তিনি। তার কথায়,

“এখন ভালো আছি, শ্বাসকষ্ট নেই। যদি সব ঠিক থাকে তবে শনিবার হাসপাতাল থেকে ছাড়া পাব।”

উল্লেখ্য, জ্বর ও ঠাণ্ডা অনুভব করায় গত ১০ নভেম্বর করোনা টেস্টের নমুনা দিয়েছিলেন হাবিবুল বাশার সুমন। এরপরের দিন অর্থাৎ ১১ নভেম্বর করোনা পজিটিভ প্রমাণিত হয় তাঁর। ১৬ নভেম্বর হাসপাতালে ভর্তি হওয়ার আগ পর্যন্ত হাবিবুল বাশার নিজ বাসাতেই ছিলেন আইসোলেশনে।

৯৭ ডেস্ক

Read Previous

সাকিব ছিল রাজশাহীর প্রথম পছন্দ, মাহমুদউল্লাহ চতুর্থ

Read Next

টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট পদ্ধতিতে বদল, ভারতকে টপকে শীর্ষে অস্ট্রেলিয়া

Total
7
Share