আকবর-দিপুর ব্যাটে লড়ছে টিম ‘এ’

আকবর-দিপুর ব্যাটে লড়ছে টিম 'এ'

হাই পারফরম্যান্স (এইচপি) ইউনিটের স্কিল ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটারদের দুই দলে ভাগ হয়ে দুইদিনের প্রস্তুতি ম্যাচ খেলছেন। আজ (১ নভেম্বর) প্রথম দিনে আগে ব্যাট করছেন আফিফ হোসেনের নেতৃত্বাধীন টিম- ‘এ’। টিম -‘বি’ এর নেতৃত্ব দিচ্ছেন বাঁহাতি ব্যাটসম্যান নাইম শেখ।

ব্যাট করতে নেমে শুরুটা ভালো করে টিম ‘এ’। ওপেনার তানজিদ হাসান তামিমের ব্যাট থেকে আসে ৩৫ রান। পেসার রেজাউর রহমানের শিকার হয়ে তামিম ফিরলেও আরেক ওপেনার শাহাদাত হোসেন দিপু বেশ সাবলীলভাবেই খেলছেন।

ইতোমধ্যে ডানহাতি এই ব্যাটসম্যান তুলে নিয়েছেন ফিফটি। তিন উইকেট হারানো টিম ‘এ’ কে সামনে টেনে নিচ্ছেন দিপু ও যুব বিশ্বকাপ জয়ী অধিনায়ক আকবর আলি।

মাঝে বাঁহাতি পেসার শরিফুল ইসলামের শিকার হয়ে ফিরেছেন তিন নম্বরে নামা মাহমুদুল হাসান জয়। বেশ দারুণ কিছু শট খেলা এই ব্যাটসম্যান শরিফুলের অফ স্টাম্পের বাইরের বল খেলতে গিয়ে অবশ্য ভুগছিলেন। যার শেষ পরিণতি হয় স্লিপে দাঁড়ানো রিশাদ হোসেনের হাতে দেওয়া ক্যাচ।

আউট হওয়ার আগে তার ব্যাট থেকে আসে ৩০ রান। তার বিদায়ের পর ক্রিজে আসা অধিনায়ক আফিফ হোসেন অবশ্য বেশিক্ষণ টিকেননি। রেজাউর রহমানের লেগ বিফোর হয়েছেন ১২ রান করে। এই প্রতিবেদন লেখার সময় ৩৩ ওভার শেষে টিম ‘এ’ স্কোরবোর্ডে তুলেছে ৩ উইকেটে ১৫০।

আপডেট- আকবরের সেঞ্চুরি, দিপুর ‘৬’ রানের আক্ষেপ

৯৭ প্রতিবেদক

Read Previous

স্কুলে ‘অংক’ পছন্দ ছিল না আর্চারের, স্টোকস হতেন রাগবি খেলোয়াড়

Read Next

প্যাট কামিন্স ফিরে আসায় উজ্জ্বল কোলকাতা

Total
9
Share