টুইটারে ট্রেন্ডিং ধোনির ‘ডেফিনেটলি নট’

টুইটারে ট্রেন্ডিং ধোনির 'ডেফিনেটলি নট'
Vinkmag ad

এবারের আইপিএলে চেন্নাই সুপার কিংসের হতাশাজনক পারফরম্যান্সের সাথে ব্যাট হাতেও ব্যর্থ অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনি। ফলে আজ (১ নভেম্বর) কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচ দিয়েই চেন্নাই জার্সিতে আইপিএলকে ইতি টানবেন কীনা ধোনি এমন প্রশ্নও সামনে আসে।

তবে টস করতে নেমে ধারাভাষ্যকার ড্যানি মরিসনের করা এই প্রশ্নের জবাবে ধোনি দুই শব্দে উত্তর দিয়েছেন ‘অবশ্যই না।’ এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে আইপিএল থেকে ধোনির অবসরের না যাওয়ার খবর। ভক্ত-সমর্থক থেকে ক্রিকেট বিশ্লেষক, ধারাভাষ্যকাররা এ নিয়ে পোস্ট করছেন টুইটারে।

মাহেন্দ্র সিং ধোনিই প্রথম অধিনায়ক হিসেবে ব্যাক টু ব্যাক শিরোপা জেতান চেন্নাই সুপার কিংসকে। তবে চলমান আইপিএলে দলের সাথে নাজুক অবস্থা ধোনির ব্যাটেও। আজকের আগে ১৩ ম্যাচের ৫ টিতে জয় পেয়েছে হলুদ জার্সিধারীরা এবং প্রথম দল হিসেবে বাদ পড়েছেন প্লে-অফের দৌড় থেকে।

এর আগে ১০ বার প্লে-অফ খেলা চেন্নাই সুপার কিংস ৮ বারই ফাইনাল খেলেছিল। মুম্বাই ইন্ডিয়ান্সের চার বারের শিরোপা জয়ের বিপরীতে চেন্নাই সুপার কিংস জিতেছে তিনবার।

আগস্টে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যাওয়া ধোনি ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন চলতি আইপিএলে। নেই সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় সেরা ২০ জনের মধ্যেও। ফলে তার আইপিএল ক্যারিয়ারেরও শেষ দেখে ফেলেছিল অনেকে। কিন্তু টুর্নামেন্টে নিজেদের শেষ ম্যাচ খেলতে নেমে টসের পর ড্যানি মরিসনের করা প্রশ্নে সরাসরি জানান এটি অবশ্যই তার শেষ ম্যাচ নয়।

এরপর টুইটারে “ডেফিনিটলি নট” ট্রেন্ডিং শুরু করে। ভক্ত সমর্থক ছাড়া ক্রিকেট ব্যক্তিত্বরাও লিখেন এই ইস্যুতে। ধারাভাষ্যকার আকাশ চোপড়া লিখেন, সুতরাং চেন্নাই সুপার কিংসে জার্সিতে ধোনির এটি শেষ ম্যাচ নয়।’

ড্যানি মরিসন লিখেন, ‘ভালো, চেন্নাই সুপার কিংস ফ্যানদের জন্য। দেখা যাচ্ছে মাহেন্দ্র সিং ধোনি হলুদ জার্সিতে আরও খেলবেন।’

জনপ্রিয় ভারতীয় ধারাভাষ্যকার হার্শা ভোগলে লিখেন, ‘সুতরাং, মাহেন্দ্র সিং ধোনি সকল আইপিএল অনুরাগীদের জানিয়ে দিয়েছেন তিনি এখনই কোথাও যাচ্ছেন না।’

৯৭ ডেস্ক

Read Previous

হারের হ্যাটট্রিকে হতাশ এবি ডি ভিলিয়ার্স

Read Next

ভেঙ্কটেশকে যুবরাজের কথা মনে করান দেবদূত

Total
3
Share