১ম ওয়ানডের জন্য পাকিস্তানের স্কোয়াড ঘোষণা

১ম ওয়ানডের জন্য পাকিস্তানের স্কোয়াড ঘোষণা
Vinkmag ad

আগামীকাল থেকে শুরু হচ্ছে জিম্বাবুয়ের বিপক্ষে স্বাগতিক পাকিস্তানের ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। ১ম ওয়ানডেকে সামনে রেখে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান।

এই সিরিজে বাবর আজমের ডেপুটি হিসাবে দায়িত্ব পাওয়া শাদাব খানকে বিবেচনা করা হয়নি। ইনজুরির কারণে তিনি যে প্রথম ওয়ানডে খেলতে পারবেন না তা জানা গিয়েছিল আগেই।

এছাড়া ১৫ সদস্যের স্কোয়াডে জায়গা হয়নি সম্ভাব্য স্কোয়াডে থাকা আব্দুল্লাহ শফিক, হায়দার আলি, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, রোহেল নাজির, জাফর গহরদের।

ওয়ানডে ক্রিকেটে এবারই প্রথম পাকিস্তান দলকে নেতৃত্ব দিবেন বাবর আজম। তিনি বলেন, ‘এটা আমার অধিনায়ক হিসাবে প্রথম ওয়ানডে সিরিজ, আমি ওয়ানডে গুলো জিততে চাই। আন্তর্জাতিক ক্রিকেটে কোন দলই সহজ প্রতিপক্ষ নয়, আমরা জিম্বাবুয়েকে হালকাভাবে নিচ্ছি না।

১ম ওয়ানডের জন্য পাকিস্তানের স্কোয়াড-

ইমাম উল হক, আবিদ আলি, ফখর জামান, বাবর আজম (অধিনায়ক), হারিস সোহেল, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, ফাহিম আশরাফ, ইমাদ ওয়াসিম, উসমান কাদির, ওয়াহাব রিয়াজ, শাহীন শাহ আফ্রিদি, হারিস রউফ ও মুসা খান।

পাকিস্তান-জিম্বাবুয়ের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সূচি:

১ম ওয়ানডে- ৩০ অক্টোবর, রাওয়ালপিন্ডি
২য় ওয়ানডে- ১ নভেম্বর, রাওয়ালপিন্ডি
৩য় ওয়ানডে- ৩ নভেম্বর, রাওয়ালপিন্ডি

১ম টি-টোয়েন্টি- ৭ নভেম্বর, রাওয়ালপিন্ডি
২য় টি-টোয়েন্টি- ৮ নভেম্বর, রাওয়ালপিন্ডি
৩য় টি-টোয়েন্টি- ১০ নভেম্বর, রাওয়ালপিন্ডি

** ওয়ানডে ম্যাচগুলো শুরু হবে বাংলাদেশ সময় বেলা ১ টা থেকে, টি-টোয়েন্টি ম্যাচগুলো শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৪ টা থেকে।

৯৭ ডেস্ক

Read Previous

ক্রিস মরিস ও হার্দিক পান্ডিয়াকে ম্যাচ রেফারির ভর্ৎসনা

Read Next

সালাউদ্দিন বিশ্রাম দিতে চাইলেও প্রত্যাখ্যান করতেন সাকিব

Total
5
Share