ক্রিস মরিস ও হার্দিক পান্ডিয়াকে ম্যাচ রেফারির ভর্ৎসনা

ক্রিস মরিস ও হার্দিক পান্ডিয়াকে ম্যাচ রেফারির ভর্ৎসনা
Vinkmag ad

মুম্বাই ইন্ডিয়ান্সের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রোটিয়া রিক্রুট অলরাউন্ডার ক্রিস মরিসকে ভর্ৎসনা করেছে ম্যাচ রেফারি। আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) এর কোড অব কন্ডাক্ট ভঙ্গ করায় এই দুই ক্রিকেটারকে ভর্ৎসনা করা হয়।

আবুধাবির শেখ আবু জায়েদ স্টেডিয়ামে বুধবার (২৮ অক্টোবর) মুম্বাই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যকার ম্যাচে ঘটা ঘটনার জেরে এই সিদ্ধান্ত আসে। ম্যাচে সুরিয়াকুমার যাদবের দাপুটে ব্যাটিংয়ে ৫ উইকেটের ব্যবধানে জেতে মুম্বাই ইন্ডিয়ান্স।

ঘটনাটির ঘটে মুম্বাই ইন্ডিয়ান্সের ইনিংসের ১৯ তম ওভারে। ওভারের ৫ম বলে হার্দিক পান্ডিয়াকে আউট করে সেন্ড অফ সেলিব্রেশন করেন ক্রিস মরিস। যা পছন্দ হয়নি হার্দিক পান্ডিয়ার, জবাব দেন রাগান্বিত হয়ে।

দুজনকেই দেওয়া শাস্তি মাথা পেতে নিয়েছেন দুজনই। তাই আলাদা করে শুনানির দরকার পড়েনি। ক্রিস মরিস আইপিএলের কোড অব কন্ডাক্টের অনুচ্ছেদ নম্বর ২.৫ ভঙ্গ করেন, হার্দিক পান্ডিয়া ভঙ্গ করেন ২.২০।

ম্যাচে ব্যাট হাতে ২ বলে ৪ রান করার পর বল হাতে ৩৬ রান খরচে ১ উইকেট নেন ক্রিস মরিস, ১৫ বলে ১৭ রানের ইনিংস খেলেন হার্দিক পান্ডিয়া।

উল্লেখ্য, আইপিএলের এবারের আসরে এখন অব্দি সবকটি দলই ১২ টি করে ম্যাচ খেলেছে। ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে মুম্বাই ইন্ডিয়ান্স, ১৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

৯৭ ডেস্ক

Read Previous

ভারতের বিপক্ষে অস্ট্রেলিয়ার স্কোয়াডে নতুন মুখ গ্রিন

Read Next

১ম ওয়ানডের জন্য পাকিস্তানের স্কোয়াড ঘোষণা

Total
19
Share