অবসর ইস্যুতে ইউনিভার্স বস: ‘ক্যান্সেল রিটায়ারমেন্ট’

অবসর ইস্যুতে ইউনিভার্স বস- 'ক্যান্সেল রিটায়ারমেন্ট'
Vinkmag ad

কিংস ইলেভেন পাঞ্জাব সতীর্থ মানদ্বীপ সিংয়ের সাথে এক আড্ডা শেষে ক্রিস গেইল জানিয়েছেন তার অবসর ইস্যু যেন নিকট ভবিষ্যতে সামনে না আসে। গতকাল (২৬ অক্টোবর) কোলকাতা নাইট রাইডার্সকে ৮ উইকেটে হারিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। যেখানে গেইল-মানদ্বীপ খেলেছেন ম্যাচ জেতানো দুইটি ইনিংস।

ম্যাচ শেষে আইপিএলের অফিসিয়াল ওয়েবসাইটে দেওয়া এক ভিডিও পোস্টে মানদ্বীপ সিংয়ের সাক্ষাৎকার নিতে দেখা যায় ক্রিস গেইলকে। কথার এক পর্যায়ে মানদ্বীপ গেইলকে উদ্দেশ্য করে বলেন এখনই তার অবসরে যাওয়া উচিৎ নয়।

জবাবে ৪১ বছর বয়সী গেইল বলেন, ‘অবসর বাতিল করুন। কোন অবসরের খবর দ্রুতই আসছেনা।’

কোলকাতার নাইট রাইডার্সের বিপক্ষে জয়ের পর বর্তমানে পয়েন্ট টেবিলের চতুর্থ অবস্থানে আছে কিংস ইলেভেন পাঞ্জাব। ১৫০ রানের লক্ষ্য তাড়ায় গেইল ও মানদ্বীপ খেলেছেন যথাক্রমে ৫১ ও ৬৬* রানের ইনিংস।

গত শুক্রবার মানদ্বীপ সিংয়ের বাবা পরলোকগমন করেন। অপরাজিত থেকে প্রয়াত বাবাকে স্মরণ করে ম্যাচ শেষে ডানহাতি এই ব্যাটসম্যান বলেন, ‘আমার বাবা সবসময় আমাকে বলতেন যে প্রতিটি খেলায় নট আউট থাকতে। তিনি আমাকে সর্বদা বলতেন, তুমি ১০০ বা ২০০ রান করবে, কিন্তু নট আউট থাকার চেষ্টা করবে।’

সতীর্থ গেইলকে সবচেয়ে সেরা টি-টোয়েন্টি অংশগ্রহণকারী উল্লেখ করে মানদ্বীপ যোগ করেন, ‘তার কোনভাবেই অবসর নেওয়া উচিৎ নয়। সে সবসময়ই সুন্দর অবস্থানে আছে। আমি কোনভাবেই তাকে (ক্রিজে) সংগ্রাম করতে দেখিনি। সে সম্ভবত সবচেয়ে সেরা টি-টোয়েন্টি অংশগ্রহণকারী।’

৯৭ ডেস্ক

Read Previous

সুরিয়াকে না দেখে ক্ষোভ ঝাড়লেন হরভজন, রাহুলের ভাগ্য ভাল বলছেন মাঞ্জরেকার

Read Next

এলপিএল খেলবেন না পাঁচ বিদেশি ক্রিকেটার

Total
3
Share