‘হেপাটাইটিস’ সচেতনতায় আশরাফুল

featured photo1 13
Vinkmag ad

IMG 7246

গত ১০ই জুলাই (সোমবার) দেশব্যাপী ভাইরাল হেপাটাইটিস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করার উদ্দেশ্যে ‘ইলিমিনেট হেপাটাইটিস ড্রাইভ ২০১৭’ নামে এক প্রচারণা শুরু করেছে ন্যাশনাল লিভার ফাউন্ডেশন অফ বাংলাদেশ (এনএলএফবি)। আগামী ২৮শে জুলাই বিশ্ব হেপাটাইটিস দিবসকে সামনে রেখে বিশ্ব হেপাটাইটিস জোটের (ওয়ার্ল্ড হেপাটাইটিস অ্যালায়েন্স) ‘নো হেপ’ স্লোগানের আলোকে এই প্রচারণা চালাচ্ছে এনএলএফবি।

এই প্রচারণার উদ্বোধন করেন সর্বকনিষ্ট টেস্ট সেঞ্চুরিয়ান মোহাম্মদ আশরাফুল। প্রচারণার উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন উদ্যোক্তা এবং সংগঠক প্রফেসর ডাঃ মোহাম্মদ আলী, প্রতিষ্ঠাতা সেক্রেটারি জেনারেল(এনএলএফবি)।

এই প্রচারণা রাজধানীর শহীদ মিনার প্রাঙ্গন থেকে শুরু হলেও ১২ দিন ব্যাপী এই প্রচারণা চলবে সারা দেশজুড়ে।

IMG 7381

‘নো হেপ’ স্লোগানের স্টিকার সম্বলিত মাইক্রোবাসে ছয়জন স্বেচ্ছাসেবক নিয়ে ১২ দিন সংগঠনটির আটটি আঞ্চলিক হেডকোয়ার্টারের (ঢাকা, রংপুর, রাজশাহী, ময়মনসিংহ, সিলেট, চট্টগ্রাম, বরিশাল ও খুলনা) অঞ্চলগুলোর মানুষের মাঝে লিফলেট, অডিও ভিডিও প্রেজেন্টেশন, ব্যানার ইত্যাদির মাধ্যমে হেপাটাইটিস সম্পর্কে সচেতনতা ছড়িয়ে দেবার চেষ্টা করা হবে।19989738 699880550212066 763305949306063270 n

এই প্রচারণার সঙ্গে একাত্মতা ঘোষণা করে মোহাম্মদ আশরাফুল বলেন, ” হেপাটাইটিস সম্পর্কে সচেতনতা বৃদ্ধির জন্যে এনএলএফবি’র এই প্রচারণা প্রশংসার দাবি রাখে। সামাজিক সচেতনতা বৃদ্ধিতে আমি সবসময় সোচ্চার ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো ইন শা আল্লাহ।”

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

এইচপি’র কাছে ধবল ধোলাই নর্দান টেরিটরি

Read Next

আপাতত ফিটনেস ক্যাম্পের দিকেই খেয়াল মিরাজের

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share