ফিফটি করে নিতিশ রানার ব্যতিক্রম উদযাপন

প্রয়াত শশুরকে ফিফটি উৎসর্গ করলেন নিতিশ রানা
Vinkmag ad

কোলকাতার হয়ে ওপেন করতে নামেন নিতিশ রানা। ব্যাট হাতে ছিলেন দারুণ ছন্দে। ৩৫ বলে অর্ধশতরান পূরণের পর ‘সুরিন্দর’ নামাঙ্কিত জার্সি বের করে দেখান রানা। আকাশের দিকে উঁচিয়ে প্রয়াত শ্বশুরকে শ্রদ্ধা জানান এই ব্যাটসম্যান।

২০১৬ সালে আইপিএলে অভিষেক হয় নিতিশ রানার। শেষ দুই আসর কোলকাতার হয়ে খেলছেন। আজকে সহ নিতিশ আইপিএলে ফিফটি রান করেন মোট ১০ বার। কিন্তু আগের ৯ ফিফটির চেয়ে আজকের ফিফটি নিতিশ রানার কাছে এসেছে এক অন্যরকম আয়োজন হয়ে। রানা যেন আজ ভেবেই ক্রিজে আসেন, বড় ইনিংস খেলবেন বলে। বিশেষ এক ইনিংস খেলেছেন, করেছেনও বিশেষ উদযাপন।

এতদিন রানে ছিলেন না কোলকাতার ওপেনার নিতিশ রানা। আজ দলের প্রয়োজনের সময় কী দুরন্ত ছন্দে ফিরলেন নিতিশ রানা। হাফসেঞ্চুরির পর প্রয়াত শ্বশুরক উৎসর্গ করলেন রানা। অর্ধশতরান পূরণের পর জার্সি তুলে ধরেন। তাতে সুরিন্দর লেখা ছিল। গতকাল শুক্রবার প্রয়াত হয়েছেন নিতিশ রানার শ্বশুর সুরিন্দর মারওয়া।

আবু ধাবিতে আইপিএলের ৪২তম ম্যাচে মুখোমুখি কোলকাতা নাইট রাইডার্স এবং দিল্লি ক্যাপিটালস। সুনীল নারাইনের সঙ্গে জুটি বেঁধে কোলকাতা নাইট রাইডার্সকে ১৯৪ রানে নিয়ে গেলেন। শেষ পর্যন্ত ৫৩ বলে ৮১ রান করে থামেন রানা। এবারের আইপিএলে নিতিশ রানা দুইবার অর্ধশতরানের ইনিংস খেলেন। দুইয়ের মধ্যে দুই’ই দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে।

৯৭ ডেস্ক

Read Previous

মায়াঙ্ক-রাহুলের প্রশংসায় পঞ্চমুখ জন্টি রোডস

Read Next

তামিমদের হয়ে ব্যাট করলেন রুবেল

Total
25
Share