ব্রাভোর সর্বনাশে শেফার্ডের পৌষ মাস

ব্রাভোর সর্বনাশে শেফার্ডের পৌষ মাস
Vinkmag ad

নিউজিল্যান্ড সফরে টি-টোয়েন্টি স্কোয়াডে ইনজুরিতে পড়া ডোয়াইন ব্রাভোর পরিবর্তে রোমারিও শেফার্ডকে অন্তর্ভূক্ত করা হয়েছে। গ্রোইন ইনজুরির কারণে আইপিএলে চেন্নাই সুপার কিংস থেকেও ছিটকে গেছেন ব্রাভো।

‘নিউজিল্যান্ড সিরিজে খেলার জন্য মুখিয়ে ছিলাম, কেননা মার্চে শ্রীলঙ্কা থেকে ফেরার পর অনেকদিন ধরে মেরুন জার্সি পরা হয়নি। সামনের বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়েও আমি অনেক উৎসাহী,’ ব্রাভো বলেন।

‘দুর্ভাগ্যক্রমে ইনজুরির কারণে শনিবার চেন্নাই দল থেকে ছিটকে গিয়েছি এবং আইপিএলের পরবর্তী ম্যাচগুলোও খেলা হবে না। ত্রিনিদাদে ফিরে পরবর্তী কিছুদিন চিকিৎসা ব্যবস্থা এবং পূনর্বাসনে থাকবো। আশা করি আরও শক্তিশালী হয়ে ওয়েস্ট ইন্ডিজ দলে ফিরে আসবো,’ ব্রাভো জানান।

এই বছর অভিষিক্ত হওয়া রোমারিও শেফার্ড এখন পর্যন্ত দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। এ বছর ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সেমিফাইনালে খেলা গায়ানা আমাজন ওয়ারিয়র্সের হয়ে টুর্নামেন্টে ৭.৩১ ইকোনমিতে ৬ উইকেট নিয়েছিলেন।

‘আমার জন্য এটা অনেক বড় সুযোগ। আমি দু’হাত উজাড় করে সুযোগটা কাজে লাগাতে চাই। গত বছর এবং এ বছরের শুরুতে জাতীয় দলে ছিলাম। এই পর্যায়ের ক্রিকেট খেলতে আমি বেশ ভালো বোধ করি। অনুশীলনে আমি অনেক পরিশ্রম করছি এবং আমি এখন সম্পূর্ণভাবে প্রস্তুত’, শেফার্ড বলেন।

নিউজিল্যান্ড সফরে ৩টি টি-টোয়েন্টি ও ২টি টেস্ট খেলবে ওয়েস্ট ইন্ডিজ। ২৭ নভেম্বর টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে সিরিজ শুরু করবে তারা।

নিউজিল্যান্ড সফরে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াডঃ

কাইরন পোলার্ড (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, রোমারিও শেফার্ড, শেলডন কটরেল, আন্দ্রে ফ্লেচার, শিমরন হেটমেয়ার, ব্রেন্ডন কিং, কাইল মায়ের্স, রভম্যান পাওয়েল, কিমো পল, নিকোলাস পুরান, ওশানে থমাস, হেইডেন ওয়ালশ জুনিয়র ও কেসরিক উইলিয়ামস।

নিউজিল্যান্ড সফরে ওয়েস্ট ইন্ডিজের টেস্ট স্কোয়াডঃ

জেসন হোল্ডার (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, ক্রেইগ ব্র্যাথওয়েট, ড্যারেন ব্রাভো, শামার ব্রুকস, জন ক্যাম্পবেল, রস্টন চেজ, রাখিম কর্নওয়াল, শেন ডওরিচ, শ্যানন গ্যাব্রিয়েল, শিমরন হেটমেয়ার, চেমার হোল্ডার, আলঝারি জোসেফ, কিমো পল ও কেমার রোচ।

প্রস্তাবিত সূচিঃ

২৭ নভেম্বর- ১ম টি-টোয়েন্টি- ইডেন পার্ক, অকল্যান্ড
২৯ নভেম্বর- ২য় টি-টোয়েন্টি, বে ওভাল, মাউন্ট মাউঙ্গানি
৩০ নভেম্বর- ৩য় টি-টোয়েন্টি, বে ওভাল, মাউন্ট মাউঙ্গানি

৩-৭ ডিসেম্বর- ১ম টেস্ট, সিডন পার্ক, হ্যামিল্টন
১১-১৫ ডিসেম্বর- ২য় টেস্ট, বেসিন রিজার্ভ, ওয়েলিংটন।

৯৭ ডেস্ক

Read Previous

বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনাল দেখাবে টেলিভিশনে

Read Next

পিছিয়ে গেল বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনাল

Total
12
Share