এলপিএলে দলের মালিকানা কিনেছেন সোহেল খান

এলপিএলে দলের মালিকানা কিনেছেন সোহেল খান
Vinkmag ad

লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) ক্যান্ডি টাস্কার্স ফ্র্যাঞ্চাইজির মালিকানা কিনেছেন বলিউড তারকা সালমান খানের ভাই সোহেল খান। টুর্নামেন্টের অংশ হতে পেরে সোহেল খান উচ্ছ্বসিত। ‘ইউনিভার্স বস’ ক্রিস গেইল দলে থাকায় দেখছেন দারুণ সম্ভাবনাও।

এলপিএলে বলিউড তারকা সোহেল খানের দল কেনার খবরটি নিশ্চিত করেছে ভারতের শীর্ষস্থানীয় গণমাধ্যম ইন্ডিয়া টিভি। সেই রিপোর্টে বলা হয়েছে, ক্যান্ডি টাস্কার্সের মালিকানা কিনেছেন সোহেল খান।

বিশেষ করে ‘ইউনিভার্স বস’ খ্যাত ক্রিস গেইল ক্যান্ডি টাস্কার্স দলে থাকায় সন্তুষ্ট সোহেল খান। দল ও নিজেদের সম্ভাবনার কথা সোহেল খান এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছেন,

“লঙ্কান প্রিমিয়ার লিগে অনেক সম্ভাবনা রয়েছে এবং আমরা এই উত্তেজনাপূর্ণ উদ্যোগের অংশ হতে পেরে সত্যিই খুব খুশি। শ্রীলঙ্কার ভক্তরা এই টুর্নামেন্টকে কেন্দ্র করে খুব আগ্রহী এবং আমি নিশ্চিত যে তারা দলকে সমর্থন করার জন্য প্রচুর সংখ্যায় মাঠে উপস্থিত হবে।”

“ক্রিস গেইল স্পষ্টতই ইউনিভার্সাল বস। তবে তিনি একা নন। দল হিসেবেও আমরা অনেক ভালো। শ্রীলঙ্কান তারকাদের মধ্যে কুশল পেরেরা আমাদের আইকন। আমাদের দলে লিয়াম প্লাঙ্কেট, কুশল মেন্ডিস, ওয়াহাব রিয়াজ, নুয়ান প্রদীপদের মতো খেলোয়াড়ও আছে। তারুণ্য এবং অভিজ্ঞতার মিশেলে আমাদের দলে দারুণ সামঞ্জস্য আছে।”

নিজের টুইটারেও জানিয়েছেন এটি।

ক্যান্ডি টাস্কার্সঃ

কুশল পেরেরা (আইকন), ক্রিস গেইল, লিয়াম প্লাঙ্কেট, ওয়াহাব রিয়াজ, নাভিন উল হক, কুশল মেন্ডিস, নুয়ান প্রদীপ, সিকাগো প্রসন্ন, আসলে গুনারত্নে, কামিন্দু মেন্ডিস, দিলরুয়ান পেরেরা, কাভিশা আঞ্জুলা, লাসিথ এম্বুলদেনিয়া, লাহিরু সামারাকন, নিশান মাদুশকা ফার্নান্দো, চামিকা এদিরিসিংগে, ইশান জয়ারত্নে।

সাবেক লঙ্কান ক্রিকেটার হাসান তিলকারাত্নে ক্যান্ডি টাস্কার্সের কোচ হিসাবে দায়িত্ব পেয়েছেন।

৫ দলের এই টুর্নামেন্ট শুরু হওয়ার কথা আগামী ২১ নভেম্বর। ২৩ ম্যাচের এই প্রতিযোগিতার পর্দা নামবে ১৩ ডিসেম্বর।

৯৭ ডেস্ক

Read Previous

মাশরাফির হ্যামস্ট্রিং চোট, ৩-৪ দিন পর স্ক্যান

Read Next

ইংল্যান্ড ক্রিকেট দলের দক্ষিণ আফ্রিকা সফর চূড়ান্ত

Total
7
Share