মাশরাফির হ্যামস্ট্রিং চোট, ৩-৪ দিন পর স্ক্যান

মাশরাফি বিন মর্তুজা
Vinkmag ad

জাতীয় দলের ওয়ানডে অধিনায়কের দায়িত্ব ছেড়েছেন গত মার্চে, জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের পর খেলা হয়নি আর কোন ওয়ানডে। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) স্থগিত হওয়ার আগে একমাত্র ম্যাচে মাঠে নেমেছিলেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে। এরপর করোনা থাবায় মাশরাফি বিন মর্তুজাকে ক্রিকেট থেকে লম্বা সময় দূরে থাকতে হয়েছে।

সম্প্রতি পরিবারের সদস্য সহ করোনা পজিটিভ হওয়ায় শারীরিকভাবে পুরোপুরি সুস্থ হতে পারেননি দেশের অন্যতম সফল এই অধিনায়ক। যে কারণে চলমান বিসিবি প্রেসিডেন্টস কাপ ওয়ানডে সিরিজেও নেই তার নাম।

তবে এরই মধ্যে আরও দুঃসংবাদ হয়ে আসে দুই সন্তানের করোনা টেস্টে পজিটিভ হওয়া। ছেলে সাহেল ও মেয়ে হুমায়রা সুস্থ হওয়ার আগে নিজেও পড়েছেন ফের চোটে। আগামী মাসে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি লিগ দিয়ে মাঠে ফেরার কথা আছে এই পেসারের।

কিন্তু কয়েকদিন আগে রানিং করতে যেয়ে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ায় কিছুটা হলেও শঙ্কা তৈরি হয়েছে। যদিও বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীস চৌধুরী জানিয়েছেন এখনই কোন সিদ্ধান্ত নেওয়ার মত অবস্থা আসেনি। ৩-৪ দিন পর স্ক্যান করানোর পরই চোটের তীব্রতা সম্পর্কে জানা যাবে।

এ প্রসঙ্গে দেবাশীস চৌধুরী সংবাদ মাধ্যমকে বলেন, ‘মাশরাফির হ্যামস্ট্রিংয়ে চোট আছে, সে আমাকে ফোন করেছিল। আমি দেখতে বলেছি ৩-৪দিন… এরপর স্ক্যান করানো হবে। স্ক্যান শেষেই বোঝা যাবে কতটুকু গুরুতর। আপাতত করণীয় সম্পর্কে দিক নির্দেশনা দিয়েছি।’

৯৭ প্রতিবেদক

Read Previous

রিশাবের উইকেটকিপিং: টুইটারে ট্রল, মিম

Read Next

এলপিএলে দলের মালিকানা কিনেছেন সোহেল খান

Total
12
Share