২৫৮ তে থামলো হাই পারফরম্যান্স দল

featured photo1 12
Vinkmag ad

ম্যাচেও এইচপির লড়াকু সংগ্রহ

অস্ট্রেলিয়াতে নিজেদের সফরের ৫ম ও শেষ ওয়ানডেতে ২৫৮ রানে থেমেছে লিটন দাসের নেতৃত্বাধীন হাই পারফরম্যান্স দল। নর্দান টেরিটরি নিজেদের ১ম জয়ের খোঁজে ব্যাট করবে ২৫৯ রানের লক্ষ্য নিয়ে। 

অস্ট্রেলিয়া সফরে নিজেদের আগের সব কয়টি ম্যাচে জেতা হাই পারফরম্যান্স দল এদিন টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। আগের ম্যাচেই অপরাজিত ৭২ রানের ইনিংস খেলে দলকে জেতানো লিটন দাস অবশ্য আজকের ম্যাচে আউট হন মাত্র ১২ রান করে। দলের আরেক নির্ভরযোগ্য ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত ফেরেন কোন রান না করেই।

চাপে পড়া দলকে উদ্ধার করতে ব্যাট হাতে এগিয়ে আসেন আনামুল হক। লিটন দাসের সঙ্গে ইনিংসের গোড়াপত্তন করতে নামা আনামুল হক সাজঘরে ফেরার আগে করেন ৫৩ রান। এছাড়া আনামুল হককে যোগ্য সঙ্গ দিয়ে ইমতিয়াজ হোসেন তান্না খেলেন ৩৯ রানের কার্যকরী এক ইনিংস। এই দুই ব্যাটসম্যানের বিদায়ের পর দায়িত্ব নিজেদের কাঁধে তুলে নেন তাসামুল হক ও ইরফান শুকুর। দুইজনের ব্যাট থেকেই আসে ৪৬ রান করে। আর তাতেই ২০০ পার করতে সমর্থ হয় হাই পারফরম্যান্স দল। শেষদিকে পেসার আবু হায়দার রনি ব্যাট হাতে ৩৫ রান করলে অলআউট হবার পূর্বে ২৫৮ রান স্কোরবোর্ডে তুলতে সমর্থ হয় দলটি।

সংক্ষিপ্ত স্কোর (১ম ইনিংস শেষে):

বাংলাদেশ হাই পারফরম্যান্স (এইচপি) দল- ২৫৮/১০ (৪৮.৩), আনামুল ৫৩, তাসামুল ৪৬, ইরফান ৪৬, তান্না ৩৯, রনি ৩৫

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

রংপুর রাইডার্সে ক্রিস গেইল

Read Next

এইচপি’র কাছে ধবল ধোলাই নর্দান টেরিটরি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share