আইপিএল থেকে ছিটকে গেলেন ব্রাভো

আইপিএল থেকে ছিটকে গেলেন ব্রাভো
Vinkmag ad

টুর্নামেন্ট শুরু দিন কয়েক আগে চেন্নাই সুপার কিংস শিবির ছেড়ে দেশে ফেরেন সুরেশ রায়না। এবারের আসরে খেলার জন্য সংযুক্ত আরব আমিরাতে যাননি হরভজন সিং। দলের পারফরম্যান্সও আশাব্যঞ্জক নয়। ১০ ম্যাচে ৩ জয়ে পয়েন্ট তালিকার তলানিতে অবস্থান আইপিএল ইতিহাসের অন্যতম সফল এই দলের।

এবার বড় এক দুঃসংবাদ চেন্নাই সুপার কিংসের জন্য। ইনজুরির কারণে আইপিএলের বাকি থাকা অংশ থেকে ছিটকে গেছেন তারকা অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো।

ইনজুরিতে পড়া ডোয়াইন ব্রাভো নিজের দেশে ফিরবেন দুই-একদিনের মধ্যেই।

এএনআই এর সাথে আলাপে চেন্নাই সুপার কিংসের প্রধান নির্বাহী কাশি বিশ্বনাথান বলেন ব্রাভো টুর্নামেন্টের বাকি অংশে আর অংশ নিবে না। গ্রোয়িন ইনজুরিতে ভোগা ব্রাভো ইনজুরি বাধিয়েছিলেন দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচে।

কাশি বিশ্বনাথান বলেন, ‘না, ব্রাভো আর খেলতে পারবে না। গ্রোয়িন ইনজুরির কারণে ছিটকে গেছেন তিনি। তিনি এক-দুই দিনের মধ্যে দেশে ফিরে যাবেন।’

রায়না ও হরভজনের না থাকা যে চেন্নাই শিবিরকে ভুগিয়েছে তা অস্বীকার করেননি চেন্নাইয়ের প্রধান নির্বাহী।

তিনি বলেন, ‘কোন সন্দেহ ছাড়াই রায়না ও হরভজন আমাদের দলের বড় অংশ ছিলেন, তাদেরকে আমরা মিস করেছি। তবে আপনাকে তাদের সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে। আমরা জুনিয়র বা সিনিয়র সবার ক্ষেত্রেই একই রকম মনোভাব রাখি।’

গ্রুপ পর্বে এখনো ৪ টি ম্যাচ বাকি চেন্নাই সুপার কিংসের। আগামী ২৩ অক্টোবর শারজায় চেন্নাইয়ের প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ান্স। বাকি থাকা ম্যাচগুলোতে সুযোগ মিলতে পারে গেল বছরের সর্বোচ্চ উইকেট সংগ্রাহক ইমরান তাহিরের। এবছর একাদশে সুযোগ মিলছে না তার।

৯৭ ডেস্ক

Read Previous

বাটলারের প্রশংসায় পঞ্চমুখ স্মিথ

Read Next

রিশাবের উইকেটকিপিং: টুইটারে ট্রল, মিম

Total
2
Share