করোনা টেস্টে পজিটিভ ‘৩’ যুবা ক্রিকেটার

করোনা টেস্ট
Vinkmag ad

বেশ কয়েকজন ক্রিকেটারের মধ্যে করোনা উপসর্গ দেখা দেওয়াতে স্কিল ক্যাম্পের মাঝপথে যুব দলের অনুশীলন বন্ধ রাখে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে শঙ্কা পরিণত হয়েছে বাস্তবেও, সতর্কতার ভাবনায় কোভিড টেস্ট করা হয় ক্রিকেটার ও কোচিং স্টাফদের। যাদের মধ্যে পজিটিভ প্রমাণিত হয়েছেন তিনজন।

করোনা পজিটিভ হওয়া তিনজন সহ তাদের সংস্পর্শে থাকা বাকিদেরও বর্তমানে রাখা হয়েছে আইসোলেশনে। মূলত বাকিদের পরিবারের সুরক্ষা নিশ্চিতেই বিসিবির এই বাড়তি সতর্কতা।

তিনজনের করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীস চৌধুরী ‘ক্রিকেট৯৭’ কে বলেন, ‘হ্যাঁ তিনজন করোনা পজিটিভ হয়েছে। তাদেরকে আমরা বিসিবির তত্বাবধানে আইসোলেশনে রেখেছি। তাদের সাথে বাকিদেরও আইসলেশনে রাখা হয়েছে। পজিটিভ হওয়াদের সংস্পর্শে থাকায় এই বাড়তি সতর্কতা। কারণ তাদেরও পরিবার আছে, এই সময়ে ঝুঁকি নিয়ে আমরাতো তাদের বাড়ি যেতে দিতে পারিনা।’

এদিকে নভেম্বরে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য যুব এশিয়া কাপ সামনে রেখেই ২৮ জন ক্রিকেটার নিয়ে বিকেএসপিতে এক মাসের স্কিল ক্যাম্প শুরু হয় ১ অক্টোবর থেকে। ক্যাম্প চলছিল বাংলাদেশকে যুব বিশ্বকাপ জেতানো কোচ নাভিদ নেওয়াজের অধীনে।

কিন্তু করোনা শঙ্কায় কয়েকদিনের বিরতি দেওয়ার কথা থাকলেও যুব এশিয়া কাপ স্থগিত হওয়ায় পুরো ক্যাম্পই আপাতত বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। আসন্ন কোন সিরিজ সামনে রেখেই পুনরায় শুরু হবে যুবাদের অনুশীলন ক্যাম্প। আপাতত আইসোলেশন শেষে বাড়ির পথ ধরবে স্কিল ক্যাম্পে ডাক পাওয়া ২৮ ক্রিকেটার।

৯৭ প্রতিবেদক

Read Previous

সাফল্যের কৃতিত্ব মাহমুদউল্লাহকে দিলেন রুবেল

Read Next

নাইম হাসানে মুগ্ধ ড্যানিয়েল ভেট্টোরি

Total
4
Share