নাফিসের কণ্ঠে রাজ্জাকের সুর

নাফিসের কণ্ঠে রাজ্জাকের সুর
Vinkmag ad

দীর্ঘদিন ধরে ফাঁকা থাকা জাতীয় দলের তৃতীয় নির্বাচকের পদটিতে নিয়োগের ব্যাপারে সাম্প্রতিক সময়ে বেশ সচেষ্ট বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ও হাবিবুল বাশারের সাথে তৃতীয় নির্বাচক হিসেবে সবচেয়ে বেশি শোনা যাচ্ছিল আব্দুর রাজ্জাক ও শাহরিয়ার নাফিসের নাম। তবে আব্দুর রাজ্জাক এখনই খেলা ছেড়ে কোন পদে বসতে চান না আগেই জানিয়েছেন। একই ইচ্ছে প্রকাশ করেছেন বাঁহাতি ব্যাটসম্যান শাহরিয়ার নাফিসও।

২০১৪ সালের পর ৪ বছর বিরতি দিয়ে বাঁহাতি স্পিনার আব্দুর রাজ্জাক সর্বশেষ জাতীয় দলের জার্সি গায়ে চাপিয়েছেন ২০১৮ সালে। তবে তার প্রত্যাবর্তনটা মাত্র এক টেস্টেই যতি চিহ্ন পড়ে। যদিও ঘরোয়া লিগে খেলে যাচ্ছেন নিয়মিত। নির্বাচকের প্রস্তাবে এখনই অবশ্য আগ্রহী নন ৩৮ বছর বয়সী এই স্পিনার।

এদিকে রাজ্জাকের সাথে নির্বাচক পদের জন্য বিবেচিত হয়েছেন শাহরিয়ার নাফিসও। তবে বাঁহাতি এই ব্যাটসম্যানও এখনই খেলা ছেড়ে নির্বাচক হতে আগ্রহী নন। ২০১৩ সালে সর্বশেষ জাতীয় দলের হয়ে ব্যাট হাতে নেমেছেন নাফিস, রাজ্জাকের মত ঘরোয়া লিগে অবশ্য নিয়মিত তিনিও।

 

View this post on Instagram

 

Any casting crew nearby?

A post shared by cricket97 (@cricket97bd) on

নির্বাচক পদে বর্তমানে অনাগ্রহী নাফিসের চোখ আসন্ন ৫ দলের টি-টোয়েন্টি লিগে। ক্রিকেট খেলেই আয় করতে চান উল্লেখ করে ৩৫ বছর বয়সী এই ব্যাটসম্যান বলেন, ‘আমি এমন কোনো প্রস্তাব বিসিবির কাছ থেকে পাইনি। যা শুনেছি মিডিয়ার মাধ্যমে। তবে আমি যেটা বলতে চাই তা হলো এখন আমি খেলতেই আগ্রহী।’

‘সামনে একটি টি-টোয়েন্টি লিগ আছে সেখানে খেলতে চাই। কারণ করোনার সময়টাতে কোন ক্রিকেট ছিল না। যে কারণে আয় রোজগারও বন্ধ। এমন চলতে থাকলে বিপদ হবে। যে কারণে খেলেই আয় করতে হবে আমাকে। আমি এখন খেলা নিয়ে ভাবছি অন্য কিছু নয়।’

৯৭ প্রতিবেদক

Read Previous

বিশ্বের প্রথম কোভিড-১৯ সাবস্টিটিউট বেন লিস্টার

Read Next

সাফল্যের কৃতিত্ব মাহমুদউল্লাহকে দিলেন রুবেল

Total
14
Share