দিল্লি ক্যাপিটালসে অমিত মিশ্রর বদলি দুবে

দিল্লি ক্যাপিটালসে অমিত মিশ্রর বদলি দুবে
Vinkmag ad

ইনজুরিতে পড়ে আইপিএল মিশন শেষ হয়েছে অমিত মিশ্রর। তার পরিবর্তে কর্নাটকের লেগ স্পিনার প্রাভিন দুবেকে আইপিএলের বাকি ম্যাচগুলোর জন্য দলে ভিড়িয়েছে দিল্লি ক্যাপিটালস। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের নেট বোলার হিসেবে ইতোমধ্যে দুবাইতে অবস্থান করছেন দুবে।

২৭ বছর বয়সী এ স্পিনারকে ২০১৬ সালের আইপিএলের নিলামে ৩৫ লাখ রুপি দিয়ে কিনে নেয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। তবে দলটির হয়ে একটি ম্যাচও খেলার সুযোগ হয়নি তার এবং দুই মৌসুম পরে তাকে ছেড়ে দেয়।

আজমগড়ে জন্ম নেওয়া এ লেগি কর্নাটক প্রিমিয়ার লিগে (কেপিএল) ধারাবাহিক পারফর্মার ছিলেন। ২০১৫-১৬ কেপিএলে বেলগাভি প্যান্থার্সের হয়ে ৬.৮৯ ইকোনমিতে ৮ উইকেট নিয়েছিলেন তিনি, যা এখন পর্যন্ত কেপিএলে তার অন্যতম সেরা মৌসুম।

সৈয়স মুশতাক আলী ট্রফিতে কর্নাটকের হয়ে ১৯.১২ গড়ে ১৬ উইকেট নিয়েছেন দুবে। ২০১৭-১৮ মৌসুমে তামিলনাড়ুর বিপক্ষে ১৯ রান দিয়ে ৪টি উইকেট নিয়েছেন যা তার টি-টোয়েন্টি ক্যারিয়ারে সেরা বোলিং ফিগার। ১টি প্রথম শ্রেণির ক্রিকেট ম্যাচের পাশাপাশি ৮টি লিস্ট-এ ম্যাচও খেলেছেন তিনি।

অন্যদিকে আঙ্গুলের ফ্লেক্সর টেনডন ইনজুরির কারণে এবারের আইপিএল শেষ হয়ে যায় অমিত মিশ্রর। ৩৭ বছর বয়সী বর্ষীয়ান এ লেগ স্পিনারের সার্জারির পাশাপাশি পূনর্বাসন প্রয়োজন।

৯৭ ডেস্ক

Read Previous

বড় দায়িত্ব পেয়ে গর্বিত শাদাব খান

Read Next

ড্রাফট শেষে যেমন হল এলপিএলের ৫ দল

Total
9
Share