বড় দায়িত্ব পেয়ে গর্বিত শাদাব খান

বড় দায়িত্ব পেয়ে গর্বিত শাদাব খান
Vinkmag ad

সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য ২২ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান। যেখানে বাবর আজমের ডেপুটি হিসাবে আছে শাদাব খানের নাম।

বড় দায়িত্ব পেয়ে গর্বিত এই লেগ স্পিনিং অলরাউন্ডার। নিজের সেরাটা দিয়ে অধিনায়ক বাবর আজমকে সাহায্য করতে বদ্ধপরিকর শাদাব।

নিজের টুইটারে শাদাব খান লেখেন, ‘ওয়ানডে ও টি-টোয়েন্টিতে পাকিস্তানের সহ অধিনায়ক হয়ে আমি গর্বিত। আমার প্রিয় দেশের পক্ষে খেলার স্বপ্ন ছিল আমার। দলের সহ অধিনায়ক হওয়াটা ভাবনার বাইরে ছিল, তবে স্বপ্ন সত্যি হয়। আমি আমার শতভাগ দিবো এবং আমাদের অধিনায়ক বাবর আজমকে সহায়তা করার চেষ্টা করবো।’

ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য পাকিস্তানের স্কোয়াড-

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, আবিদ আলি, ফাহিম আশরাফ, ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, হারিস সোহেল, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, ইমাম উল হক, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, মুসা খান, রোহেল নাজির, শাহীন শাহ আফ্রিদি, উসমান কাদির, ওয়াহাব রিয়াজ ও জাফর গোহার।

জিম্বাবুয়ে স্কোয়াডঃ

চামু চিবাবা (অধিনায়ক), ফারাজ আকরাম, রায়ান বার্ল, ব্রায়ান চারি, টেন্ডাই চাতারা, এলটন চিগুম্বুরা, টেন্ডাই চিসোরো, ক্রেইগ আরভিন, তিনাশে কামুনুকামে, ওয়েসলি মাধেভ্রে, ওয়েলিংটন মাসাকাদজা, চার্ল মুম্বা, রিচমন্ড মুতুম্বামি, ব্লেসিং মুজারাবানি, রিচার্ড নাগারাভা, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা, ব্রেন্ডন টেইলর, ডোনাল্ড টিরিপানো এবং শন উইলিয়ামস।

সিরিজের সূচি-

৩০ অক্টোবর- ১ম ওয়ানডে, রাওয়ালপিন্ডি
১ নভেম্বর- ২য় ওয়ানডে, রাওয়ালপিন্ডি
৩ নভেম্বর- ৩য় ওয়ানডে, রাওয়ালপিন্ডি

৭ নভেম্বর- ১ম টি-টোয়েন্টি, লাহোর
৮ নভেম্বর- ২য় টি-টোয়েন্টি, লাহোর
১০ নভেম্বর- ৩য় টি-টোয়েন্টি, লাহোর

** ওয়ানডে ম্যাচগুলো শুরু হবে বাংলাদেশ সময় বেলা ১ টা থেকে, টি-টোয়েন্টি ম্যাচগুলো শুরু হবে বাংলাদেশ সময় সাড়ে ৪ টা থেকে।

৯৭ ডেস্ক

Read Previous

প্রণোদনা নয়, লোন দিতে পারে বিসিবি

Read Next

দিল্লি ক্যাপিটালসে অমিত মিশ্রর বদলি দুবে

Total
8
Share