রংপুর রাইডার্সে ক্রিস গেইল

featured photo1 11
Vinkmag ad

255713.3

বিপিএলের (বাংলাদেশ প্রিমিয়ার লীগ) আগামী আসরে খেলার জন্যে রংপুর রাইডার্সে নাম লিখিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের মারকুটে ওপেনার ক্রিস গেইল। বিপিএলের গত আসরে চিটাগং ভাইকিংসের হয়ে খেললেও এবারে রংপুর রাইডার্স গেইলকে দলে ভিড়িয়ে চমক দেখিয়েছে। রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক ক্রিস গেইলের রংপুর রাইডার্সে অন্তর্ভূক্তির কথা নিশ্চিত করেছেন।

ক্রিস গেইলকে দলে টানলেও পুরো টুর্নামেন্টজুড়ে তাকে পাবে না রংপুর রাইডার্স। এই প্রসঙ্গে ইশতিয়াক সাদেক বলেন, ” ইতোমধ্যে আমরা বিপিএলের জন্য গেইলের সাথে চুক্তি করেছি। তবে ব্যস্ত মৌসুম থাকার ফলে তাকে পুরো টুর্নামেন্টে পাওয়া কষ্টকর। আমরা যদি কোয়ালিফাই করি তাহলে ২ থেকে ৪ ম্যাচের জন্য তাঁকে বিপিএলে দেখা যাবে।”

গতবারের বিপিএলে শহীদ আফ্রিদিকে দলে ভেড়ানো রংপুর রাইডার্সের মালিকানা বদলেছে এবার। বসুন্ধরা গ্রুপ এখন দলটির মালিক। নতুন মালিকানাতে দলটি ঢেলে সাজানো হচ্ছে। বিদেশী খেলোয়াড় হিসেবে ক্রিস গেইল ছাড়াও আরো দুই ক্যারিবিয়ান ক্রিকেটার স্যামুয়েল বদ্রি ও জনসন চার্লসকে দলে ভিড়িয়েছে দলটি। শ্রীলঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা, ইংলিশ অলরাউন্ডার রবি বোপারাও আছেন এই দলে। গুঞ্জন চলছে দক্ষিণ আফ্রিকার ক্রিস মরিসকেও দলে টানার চেষ্টা করছে দলটি। কোচ হিসেবে রংপুর রাইডার্স নিয়োগ দিয়েছে আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদ এর কোচ হিসেবে দায়িত্ব পালন করা অস্ট্রেলিয়ান টম মুডিকে।

গত আসরে আরাফাত সানী ও রুবেল হোসেন ভালো করেছিলেন রংপুর রাইডার্সের হয়ে। তাই এই দুইজনকেই দলে রেখে দিচ্ছে রংপুর রাইডার্স। তবে আইকন ক্রিকেটার হিসেবে গত আসরে সৌম্য সরকার খেললেও এবার দলটির লক্ষ্য ঘরের ছেলে নাসির হোসেনকে আইকন ক্রিকেটার হিসেবে পাওয়া। সেরকম কিছু ঘটলে মাঠে যেমন রংপুর রাইডার্স শক্তিশালী থাকবে, মাঠের বাইরে রংপুর রাইডার্স পাবে অনেক সমর্থকের দেখা। যেটা নাসির হোসেন দলে না থাকাতে গত আসরে পায়নি দলটি।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

মঈন আলীর এগিয়ে চলা

Read Next

২৫৮ তে থামলো হাই পারফরম্যান্স দল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share