আইপিএলের ড্রেসিংরুমে ‘ভেপ’ টেনেছেন ফিঞ্চ (ভিডিও)

1531143771633
Vinkmag ad

রাজস্থান-ব্যাঙ্গালোরোর ম্যাচের শেষসময় ব্রডকাস্টিং চ্যানেলের ক্যামেরা খুঁজে নেয় ব্যাঙ্গালোরের ওপেনার অ্যারন ফিঞ্চকে। সেসময় ফিঞ্চ ড্রেসিংরুমের জানালার পাশে দাঁড়িয়ে ‘ভেপ’ টানছিলেন। এই ভিডিও ক্লিপ সংযুক্ত করে টুইটারে শুরু হয়েছে ভারতীয় সমর্থকদের তীব্র সমালোচনা।

ব্যাঙ্গালোরের ইনিংসের ১৯তম ওভারের সময় ক্রিজে এবি ডি ভিলিয়ার্স, গুরকীরাত। ম্যাচের শেষ পাঁচটি বল থেকে ৮ রানের দরকার। স্ট্যান্ডের প্লেয়ারদের উত্তেজনাকর চেহারা জানানোর জন্য ক্যামেরা স্টেডিয়াম জুড়ে প্যান করা হয়েছিল। আর যখন ক্যামেরাটি ব্যাঙ্গালোরের ড্রেসিংরুমটি দেখালো, তখনই অ্যারন ফিঞ্চকে ‘ভেপ’ টানতে দেখা গেল। অ্যারন ফিঞ্চ ভেপের ধোয়া ছেড়েছেন ড্রেসিংরুমের জানালায় দাঁড়িয়ে।

ক্যামেরা অজান্তেই ফিঞ্চ এবং শাহবাজ আহমেদকে ধরেছিল। ক্যামেরাটি দ্রুত মাঠের অ্যাকশনে ফিরে যাওয়ার আগে ধোঁয়া ছাড়েন এবং আরেকটি পাফ নিতেও দেখা গেছে ফিঞ্চকে।

এই ক্লিপটি তাৎক্ষণিকভাবে টেলিভিশন পর্দায় সরাসরি আইপিএল দেখা দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছিল। সঙ্গে সঙ্গে এই ভিডিও ক্লিপ ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমগুলোতেও। টুইটারে ভারতীয় সমর্থকরা প্রশ্ন করেছেন, আইপিএলের রুলসে আছে কি ড্রেসিংরুমে ভেপ বা ধূমপান করা?

ম্যাচ চলাকালীন ধূমপান করা ফিঞ্চ প্রথম ক্রিকেটার নন। ২০১৫ বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচের সময় নিউজিল্যান্ডের ব্রেন্ডন ম্যাককালাম ড্রেসিংরুমের ওয়াশরুমে বসে স্মোক করেন।

২০১৯ ইংল্যান্ডের বিশ্বজয়ী নায়ক বেন স্টোকস ফাইনালে সুপার ওভারে ব্যাট করতে নামার আগে লর্ডসে সিগারেট টানেন।

এর আগে ২০১৭-১৮ মৌসুমের অ্যাশেজে অজি তারকা শন মার্শ ও জ্যাকসন বার্ড স্মোক করেন, যা ধরে পরে ক্যামেরায়।

৯৭ ডেস্ক

Read Previous

‘৩’ দফা জীবন, অতঃপর হার না মানা সেঞ্চুরি

Read Next

ছিটকে গেছেন আলি খান, বিকল্প দলে নিচ্ছে কোলকাতা

Total
30
Share