নিউজিল্যান্ড সফরে ওয়েস্ট ইন্ডিজের টেস্ট ও টি-টোয়েন্টি স্কোয়াড

নিউজিল্যান্ড সফরে ওয়েস্ট ইন্ডিজের টেস্ট ও টি-টোয়েন্টি স্কোয়াড
Vinkmag ad

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ গতকাল (১৬ অক্টোবর) নভেম্বর-ডিসেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে। প্রস্তাবিত এই সফরে ২৭ নভেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত সময়ে ৩ টি-টোয়েন্টি ও ২ টি টেস্ট খেলবে।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ নিউজিল্যান্ডে যেয়ে এই সফর করতে রাজি হয়েছে। বাকিটা নির্ভর করবে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের মেডিক্যাল ও লজিস্টিক প্রটোকল, নিউজিল্যান্ড ক্রিকেট ও নিউজিল্যান্ড সরকারের ওপর।

এর আগে টেস্ট স্কোয়াডে না থাকা দুই ব্যাটসম্যান ড্যারেন ব্রাভো ও শিমরন হেটমেয়ার ফিরেছেন, ফিরেছেন কিমো পলও। স্কোয়াডের সঙ্গে একাধিক রিজার্ভ ক্রিকেটারও যাবে, যাদের কাজ হবে টেস্ট স্কোয়াডকে কোয়ারেন্টাইন পিরিয়ডে ট্রেনিং ক্যাম্পে সাহায্য করা।

২০১৮ সালের পর এই প্রথম টি-টোয়েন্টি স্কোয়াডে জায়গা করে নিয়েছেন অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটসম্যান আন্দ্রে ফ্লেচার। ক্রিকেটের সংক্ষিপ্ততম সংষ্করণে প্রথম বারের মতো ডাক পেয়েছেন সিপিএলে পারফর্ম করা কাইল মায়ের্স।

এই সফর থেকে আন্দ্রে রাসেল, লেন্ডল সিমন্স, এভিন লুইস নিজেদেরকে সরিয়ে নিয়েছেন। তাদের সিদ্ধান্তের প্রতি সম্মান দেখিয়েছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ, এবং নিশ্চিত করেছে এর জন্য ভবিষ্যতে তাদের দলে জায়গা পেতে সমস্যা হবে না।

নিউজিল্যান্ড সফরে ওয়েস্ট ইন্ডিজের টেস্ট স্কোয়াডঃ

জেসন হোল্ডার (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, ক্রেইগ ব্র্যাথওয়েট, ড্যারেন ব্রাভো, শামার ব্রুকস, জন ক্যাম্পবেল, রস্টন চেজ, রাখিম কর্নওয়াল, শেন ডওরিচ, শ্যানন গ্যাব্রিয়েল, শিমরন হেটমেয়ার, চেমার হোল্ডার, আলঝারি জোসেফ, কিমো পল ও কেমার রোচ।

রিজার্ভ ক্রিকেটার- রুমাহ বোনার, জশুয়া দা সিলভা, প্রিস্টন ম্যাকসুইন, শেন মোসলে, রেমন রেইফার, জেডেন সিলস।

নিউজিল্যান্ড সফরে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াডঃ

কাইরন পোলার্ড (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, ডোয়াইন ব্রাভো, শেলডন কটরেল, আন্দ্রে ফ্লেচার, শিমরন হেটমেয়ার, ব্রেন্ডন কিং, কাইল মায়ের্স, রভম্যান পাওয়েল, কিমো পল, নিকোলাস পুরান, ওশানে থমাস, হেইডেন ওয়ালশ জুনিয়র ও কেসরিক উইলিয়ামস।

প্রস্তাবিত সূচিঃ

২৭ নভেম্বর- ১ম টি-টোয়েন্টি- ইডেন পার্ক, অকল্যান্ড
২৯ নভেম্বর- ২য় টি-টোয়েন্টি, বে ওভাল, মাউন্ট মাউঙ্গানি
৩০ নভেম্বর- ৩য় টি-টোয়েন্টি, বে ওভাল, মাউন্ট মাউঙ্গানি

৩-৭ ডিসেম্বর- ১ম টেস্ট, সিডন পার্ক, হ্যামিল্টন
১১-১৫ ডিসেম্বর- ২য় টেস্ট, বেসিন রিজার্ভ, ওয়েলিংটন।

৯৭ ডেস্ক

Read Previous

নতুন অধিনায়কে ভাগ্য বদলায়নি কোলকাতার

Read Next

চোখের জলে ক্রিকেটকে বিদায় বললেন উমর গুল

Total
16
Share