মুরালিধরনের বায়োপিকের পোস্টার প্রকাশ

পর্দায় মুরালিধরন হচ্ছেন বিজয় সেতুপাতি
Vinkmag ad

বিশ্ব ক্রিকেটের জীবন্ত কিংবদন্তি শ্রীলঙ্কার মুত্তিয়াহ মুরালিধরন। টেস্ট ক্যারিয়ারের শেষ বলে উইকেট নিয়ে ছুঁয়েছেন ৮০০ উইকেট। তাকে নিয়ে নির্মিত হচ্ছে বায়োপিক। টেস্ট ও ওয়ানডে ক্রিকেটের সর্বোচ্চ উইকেট শিকারিকে নিয়ে নির্মিতব্য বায়োপিকে অভিনয় করবেন প্রখ্যাত তামিল অভিনেতা বিজয় সেতুপাতি। আজ প্রকাশিত হয়েছে মুরালিধরনের বায়োপিকের অফিশিয়াল পোস্টার।

MOTION POSTER TODAY DURING #IPL, 6 PM ONWARDS… #VijaySethupathi as cricketer #MuthiahMuralidaran in the cricketer's…

Geplaatst door Taran Adarsh op Dinsdag 13 oktober 2020

বিশ্ব ক্রিকেটের অন্যতম শ্রেষ্ঠ বোলার তিনি। টেস্ট ক্রিকেটের ইতিহাসে সর্বকালের সেরা উইকেট সংগ্রাহকের তালিকাতেও সবার উপরে তাঁর নাম। শ্রীলঙ্কা তথা বিশ্ব ক্রিকেটের কিংবদন্তি মুত্তিয়াহ মুরালিধরন। টেস্ট ক্রিকেটে সর্বোচ্চ ৮০০ উইকেট নিয়ে রেকর্ড করেছিলেন ঘূর্ণির জাদুকর মুত্তিয়াহ মুরালিধরন। মুরলিধরনের ৮০০ উইকেট শিকারের কীর্তিকে প্রধান বিষয় হিসাবে রেখেই তৈরি হবে বায়োপিক। বায়োপিক-এর নামও রাখা হয়েছে ‘800’।

শ্রীলঙ্কার কিংবদন্তি অফ স্পিনার মুত্তিয়াহ মুরালিধরনের বায়োপিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন বিজয় সেতুপাতি। চলচ্চিত্রটির নির্মাতা আজ অফিসিয়াল পোস্টার প্রকাশ করেন। মুরালির ফেসবুক পেইজেও এই পোস্টার আপলোড করা হয়েছে।

Geplaatst door Muttiah Muralitharan op Maandag 12 oktober 2020

মুরালিধরনের সংগ্রাম ও জীবনীর উপর নির্মিত ‘৮০০’ চলচ্চিত্রটি পরিচালনা করবেন এম এস শ্রীপাথি। একসাথে প্রযোজনা করবে মুভি ট্রেইন মোশন পিকচার্স এবং বিবেক রঙ্গচারী (ডার মোশন পিকচার্স)।

ভারতীয় চলচ্চিত্র ট্রেড অ্যানালিস্ট তারান আদর্শ ফেসবুকে পোস্টারটি শেয়ার করেন। সঙ্গে জানিয়েছেন আজ (১৩ অক্টোবর) ভারতীয় সময় সন্ধ্যা ৬টায় স্টার স্পোর্টস ১ এবং স্টার স্পোর্টস ১ এর তামিল চ্যানেলে পোস্টার লঞ্চ করা হবে।

মূলত দক্ষিণ ভারতের তামিল সিনেমা ইন্ডাস্ট্রি থেকে নির্মিত হতে যাচ্ছে ছবিটি।

তবে জানা গেছে, ডিসেম্বরেই শুটিং শুরু করার পরিকল্পনা রয়েছে তাদের। দৃশ্যধারণ করা হবে ভারত, শ্রীলঙ্কা, ইংল্যান্ড ও আরও কয়েকটি দেশে।

৯৭ ডেস্ক

Read Previous

ডি ভিলিয়ার্সের প্রশংসায় পঞ্চমুখ কোহলি-কার্তিকরা

Read Next

স্থগিত হল যুবাদের এশিয়া কাপ

Total
1
Share