ছিটকে গেছেন রিশাব পান্ট

ছিটকে গেছেন রিশাব পান্ট
Vinkmag ad

শুক্রবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে চোট পাওয়া দিল্লি ক্যাপিটালস উইকেট রক্ষক ব্যাটসম্যান রিশাব পান্ট অন্তত এক সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন। গতকাল (১১ অক্টোবর) মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচের পর বিষয়টি নিশ্চিত করেছেন দলের অধিনায়ক শ্রেয়াস আইয়ার।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ৫ উইকেটে হারের পর পয়েন্ট টেবিলের শীর্ষস্থান হারায় দিল্লি ক্যাপিটালস। যেখানে দল মিস করে উইকেট রক্ষক রিশাব পান্টকে। তার পরিবর্তে মাঠে নামেন অ্যালেক্স ক্যারি, ফলে কম্বিনেশন সাজাতে বাদ পড়তে হয় শিমরন হেটমায়ারকে।

এদিকে পান্টের ফিরে আসার সময় নিয়ে এখনো অনিশ্চয়তায় দল। অধিনায়ক শ্রেয়াস আইয়ার বলেন, ‘আমাদের কোন ধারণাই নেই, তবে চিকিৎসক বলেছেন এক সপ্তাহের বিশ্রাম প্রয়োজন। আশা করি সে বেশ শক্তভাবে ফিরে আসবে।’

মুম্বাইয়ের বিপক্ষে গতকাল আগে ব্যাট করে ৪ উইকেটে ১৬২ রানের পুঁজি পায় দিল্লি ক্যাপিটালস। জবাবে কুইন্টন ডি কক ও সুরিয়া কুমার যাদবের জোড়া ফিফটিতে ২ বল ও ৫ উইকেট হাতে রেখে জয় নিশ্চিত করে মুম্বাই ইন্ডিয়ান্স। দিল্লি ক্যাপিটালস অধিনায়ক শ্রেয়াস আইয়ার অধিনায়ক মনে করেন ১০-১৫ রান কম করেছে তার দল।

ম্যাচ পরবর্তী পুরষ্কার বিতরণীতে আয়ার বলেন, ‘অবশ্যই আমি স্কোরবোর্ডে ১০-১৫ রান কম হয়েছে বলতে চাই। ১৭০-১৭৫ রান হলে বিষয়টা সম্পূর্ণ আলাদা হতে পারতো। স্টয়নিস আউট হওয়াতে আমরা পিছিয়ে যাই, সে বেশ ভালোভাবে বলে হিট করছিল এবং বলটি ফুটবলের মত দেখাচ্ছিল। এটিই ছিল আমাদের বড় ভুল, আমাদের সত্যিকার অর্থে এ নিয়ে কাজ করতে হবে।’

৯৭ ডেস্ক

Read Previous

নারাইনের মত কোলকাতা নাইট রাইডার্সও বিস্মিত

Read Next

আইসিসির চেয়ারম্যান নির্বাচনের প্রক্রিয়া শুরু

Total
0
Share