আরো একবার প্রশ্নবিদ্ধ নারাইনের বোলিং অ্যাকশন

আরো একবার প্রশ্নবিদ্ধ নারাইনের বোলিং অ্যাকশন
Vinkmag ad

কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে রোমাঞ্চ ছড়ানো জয় পাওয়া ম্যাচের পর সন্দেহজনক বোলিং অ্যাকশনের জন্য অভিযুক্ত হয়েছেন কোলকাতা নাইট রাইডার্স স্পিনার সুনীল নারাইন। ডেথ ওভারে নারাইনের অসাধারণ বোলিংয়ে ২ রানের জয় পায় কোলকাতা নাইট রাইডার্স।

 

View this post on Instagram

 

Easy win for Kohli & Co. #CSKvRCB #Dream11IPL #IPL2020

A post shared by cricket97 (@cricket97bd) on

আইপিএলের দেওয়া আনুষ্ঠানিক বিবৃতিতে বলায় হয়, ‘আইপিএলের সন্দেহজনক বোলিং অ্যাকশন নীতি অনুসারে অন-ফিল্ড আম্পায়াররা এই প্রতিবেদন তৈরি করেছে। নারাইনকে সতর্কতার তালিকায় রাখা হবে এবং টুর্নামেন্টে বোলিং চালিয়ে যাওয়ার অনুমতি দেওয়া হবে।’

অবশ্য আর একবার সতর্কবার্তা পেলে নারাইনকে টুর্নামেন্ট থেকে সাময়িক বরখাস্ত করা হবে এবং বিসিসিআইয়ের সন্দেহজনক বোলিং অ্যাকশন কমিটির অনুমতি নিয়ে আসতে হবে বল করার জন্য।

২০১৪ সাল থেকেই এই ক্যারিবিয়ান অফ স্পিনারকে অ্যাকশন নিয়ে বিপাকে পড়তে হচ্ছে। ২০১৪ সালের চ্যাম্পিয়ন্স লিগে দুইবার সতর্ক বার্তা পেয়ে অ্যাকশন নিয়ে কাজ করতে গিয়ে মিস করেছেন ২০১৫ বিশ্বকাপও। ২০১৫ সালের আইপিএলেও তাকে বরখাস্ত করা হয় যা শুধরে ঐ বছর নভেম্বরে ফিরেছিলেন।

আইসিসি ২০১৬ সালে তাকে মুক্তি দিলেও মিস করেছেন এপ্রিলের টি-টোয়েন্টি বিশ্বকাপ। ২০১৮ সালে পাকিস্তান সুপার লিগে (পিএসএলে) আবারও তাকে সতর্ক করা হয়। এরপর কঠোর পরিশ্রমের পর ফিরেছেন ২২ গজে।

এদিকে এবার আইপিএলে সতর্কবার্তা পাওয়া নারাইন নিজেকে শুধরাতে কোলকাতা নাইট রাইডার্স শিবিরে লিচেস্টার ভিত্তিক বায়োমেকানিস্ট পাচ্ছে। বল হাতে ব্যর্থ নারাইন ব্যাট হাতেও আশাহত করেছেন ভক্তদের।

পাঁচ ইনিংসে ৮.৮০ গড়ে করতে পারেননি ৪৪ রানের বেশি। অন্যদিকে বল হাতেও শিকার মাত্র পাঁচ উইকেট। ১২ অক্টোবর রাজস্থান রয়্যালসের বিপক্ষে কোলকাতা নাইটরাইডার্স মুখোমুখি হবে শারজাহতে।

৯৭ ডেস্ক

Read Previous

ধোনির চেন্নাইকে হেসেখেলে হারাল কোহলির ব্যাঙ্গালোর

Read Next

মাহমুদউল্লাহ একাদশকে হারিয়ে দিল নাজমুল একাদশ

Total
9
Share