পর্দায় মুরালিধরন হচ্ছেন বিজয় সেতুপাতি

পর্দায় মুরালিধরন হচ্ছেন বিজয় সেতুপাতি
Vinkmag ad

শ্রীলঙ্কার কিংবদন্তি অফ স্পিনার মুত্তিয়াহ মুরালিধরনের বায়োপিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন বিজয় সেতুপাতি। চলচ্চিত্রটির নির্মাতা আজ অফিসিয়াল পোস্টারসহ এ ঘোষণা দেন।

মুরালিধরনের সংগ্রাম ও জীবনীর উপর নির্মিত এ চলচ্চিত্রটি পরিচালনা করবেন এম এস শ্রীপাতি। খেলাধুলাভিত্তিক চলচ্চিত্রটি একসাথে প্রযোজনা করবে মুভি ট্রেইন মোশন পিকচার্স এবং ডার মোশন পিকচার্স।

অফিসিয়াল পোস্টারের মধ্য দিয়ে চলচ্চিত্রটির নির্মাতা সামনে আরও নতুন ঘোষণা দিবেন বলে আশা করা হচ্ছে। ‘বিজয় সেতুপাতিই হচ্ছেন মুত্তিয়াহ মুরালিধরন’- এমনটাই পোস্টারে বলা আছে। মুরালিধরনের বোলিং অ্যাকশনের একটি ছবিও পোস্টারে দেওয়া আছে।

বাণিজ্য বিশেষজ্ঞ তারান আদর্শ টুইটারে পোস্টারটি শেয়ার করেন। নিজের টুইটারে বিজয় সেতুপাতি লেখেন এই ল্যান্ডমার্ক প্রজেক্টের অংশ হতে পেরে তিনি সম্মানিত।

ধারণা করা হচ্ছিল চলচ্চিত্রটির নাম হবে,’৮০০’ যা মুরালিধরনের টেস্ট ক্যারিয়ারের উইকেট সংখ্যাকে নির্দেশ করে। যদিও চলচ্চিত্রটির নির্মাতা বায়োপিকের বিষয়ে আর কিছু বলতে রাজি হননি। এই বছরই বিশ্বব্যাপী চলচ্চিত্রটির মুক্তির কথা হচ্ছিল, তবে বিভিন্ন কারণে তা এ বছর স্থগিত করা হয়েছে।

পূর্বে একটি সাক্ষাতকারে বিজয় সেতুপাতি বলেছিলেন, ‘মুত্তিয়াহ মুরালিধরনের বায়োপিকে অভিনয় করবো জেনে আমি অনেক আনন্দিত। সে তামিল জাতভুক্ত খেলোয়াড়দের কাছে আদর্শ এবং বিশ্বব্যাপী সমাদৃত। মুরালিধরনের চরিত্রে অভিনয় করাটা আমার জন্য চ্যালেঞ্জ এবং আমি কাজ করতে উন্মুখ হয়ে আছি।’

খুব শীঘ্রই মুরালিধরনের বায়োপিকের বিভিন্ন কলাকুশলীদের নাম প্রকাশ করা হবে। ইতোমধ্যে মুরালিধরনের চরিত্রের জন্য সঠিক অ্যাকশনে বল করার জন্য শ্রীলঙ্কার এই সাবেক ক্রিকেটারের কাছ থেকে বিভিন্ন দীক্ষা নিচ্ছেন বিজয় সেতুপাতি।

৯৭ ডেস্ক

Read Previous

স্পন্সর ছাড়া ‘বিসিবি প্রেসিডেন্টস কাপ’

Read Next

এখনো পরিকল্পনায় আছে এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের ম্যাচ

Total
6
Share