১২ লক্ষ রুপি জরিমানা: কোহলি-আইয়ারের পর স্মিথকেও

স্টিভ স্মিথকে ১২ লক্ষ রুপি জরিমানা
Vinkmag ad

মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে গতকাল (৬ অক্টোবর) বড় ব্যবধানে হেরেছে রাজস্থান রয়্যালস। ম্যাচ শেষে আবার জরিমানাও গুনতে হচ্ছে রাজস্থান রয়্যালস অধিনায়ক স্টিভ স্মিথকে। স্লো ওভার রেটের কারণে রাজস্থান কাপ্তানকে ১২ লাখ রুপি জরিমানা করা হয়।

মৌসুমে তার দলের প্রথম স্লো ওভার রেটের অপরাধ বলেই ১২ লাখ রুপি জরিমানা করা হয় তাকে।

আইপিএলের প্রকাশিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘আইপিএলের ন্যূনতম ওভার-রেট অপরাধ সম্পর্কিত আচরণবিধির আওতাধীন এই মৌসুমে তার দলের প্রথম অপরাধ হওয়ায় (স্টিভ) স্মিথকে ১২ লক্ষ রুপি জরিমানা করা হয়েছে।’

স্মিথের রাজস্থান রয়্যালস মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে ম্যাচটি হেরেছে ৫৭ রানে। ১৯৪ তারা করতে নেমে থেমেছে ১৩৬ রানে। স্মিথের ব্যাট এদিন কথা বলেনি, করেন মাত্র ৬ রান। জাসপ্রীত বুমরাহর বলে উইকেটের পেছনে কুইন্টন ডি ককের হাতে ধরা পড়ার আগে হাঁকিয়েছেন একটি চার।

ম্যাচে বুমরাহ ছিলেন বেশ দুর্দান্ত, স্টিভ স্মিথের উইকেট সহ মুম্বাই ইন্ডিয়ান্স পেসারের শিকার ৪ উইকেট। আগে ব্যাট করা মুম্বাই সুরিয়াকুমারের অপরাজিত ৭৯ রানে ভর করে ৪ উইকেটে ১৯৩ রানের পুঁজি পায়। যা তাড়া করতে গিয়ে জাসপ্রীত বুমরাহর সাথে ট্রেন্ট বোল্ট, জেমস প্যাটিনসনদের তোপে ১৩৬ রানেই গুটিয়ে যায় রাজস্থান রয়্যালস।

 

View this post on Instagram

 

Mumbai Indians is now table topper #MIvRR #Dream11IPL #IPL2020

A post shared by cricket97 (@cricket97bd) on

যোগ্য সঙ্গের অভাবে বৃথা যায় জস বাটলারের ৭০ রানের ইনিংস। পাঁচ ম্যাচে মাত্র চার পয়েন্ট নিয়ে টেবিলের ৭ম অবস্থানে আছে রাজস্থান রয়্যালস। ৯ অক্টোবর দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে তাদের পরবর্তী ম্যাচ। স্মিথের আগে স্লো ওভার রেটের কারণে জরিমানা দিতে হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অধিনায়ক ভিরাট কোহলি ও দিল্লি ক্যাপিটালস অধিনায়ক শ্রেয়াস আইয়ারকেও।

৯৭ ডেস্ক

Read Previous

অ্যাডিলেডে দিবারাত্রির টেস্ট খেলবে ভারত

Read Next

পরিবারের চাওয়াতেই আইপিএল খেলতে এসেছেন স্টোকস

Total
3
Share