স্মিথ-ওয়ার্নারদের ‘লাল বলে’ প্রস্তুতি নিয়ে চিন্তিত নন পেইন

ক্যামেরুন ব্যানক্রফট স্টিভ স্মিথ টিম পেইন ডেভিড ওয়ার্নার অস্ট্রেলিয়া
Vinkmag ad

ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের আগে আইপিএলে খেলা অস্ট্রেলিয়ান তারকা ক্রিকেটারদের লাল বলের প্রস্তুতির প্রয়োজন নেই বলে জানিয়েছেন অজি টেস্ট অধিনায়ক টিম পেইন। এটিকে বড় কোন সমস্যা হিসেবে দেখছেন না তিনি।

সাবেক অধিনায়ক স্টিভ স্মিথ, ওপেনার ডেভিড ওয়ার্নার এবং দলের সেরা তিন গতি তারকা প্যাট কামিন্স, জশ হ্যাজেলউড এবং জেমস প্যাটিনসন সংযুক্ত আরব আমিরাতে ১৩ তম আইপিএলের বিভিন্ন দলে খেলছেন।

১০ নভেম্বর পর্যন্ত আইপিএল চলবে। যদিও এই সপ্তাহে অ্যাডিলেডে শুরু হতে যাচ্ছে অস্ট্রেলিয়ার ঘরোয়া লিগ শেফিল্ড শিল্ড। ১৭ নভেম্বর নিউ সাউথ ওয়েলস এবং ভিক্টোরিয়ার ম্যাচ দিয়ে শেষ হবে তা।

টিম পেইনের মতে আইপিএল খেলা ক্রিকেটাররা ভারত সিরিজের আগে শিল্ড ক্রিকেটে খেলার সময় অতটা পাবে না, কেননা করোনা পরিস্থিতির জন্য দেশে এসেই তাদেরকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে যেতে হবে।

‘দেশে ফিরে এসে কোয়ারেন্টাইন বাঁধা নিয়ে আমি অতটা ভাবছি না,’ পেইন বলেন।

খেলোয়ারদের উপর পূর্ণ আস্থা আছে পেইনের এবং হঠাৎ করে টি-টোয়েন্টি ক্রিকেটের সাদা বল থেকে টেস্ট ক্রিকেটের লাল বলের ক্রিকেটে খেলাটাকে কোন সমস্যাই মনে করছেন না তিনি।

‘সাদা বল থেকে লাল বলে কিছুদিনের মধ্যে ওরা খেলবে। এ ব্যাপারে তাদেরকে নিয়ে খুব বড় কোন সমস্যা দেখছি না আমি।’

নভেম্বরে আফগানিস্তানের বিপক্ষে একটি টেস্ট খেলার কথা থাকলেও করোনা পরিস্থির কারণে গত মাসে তা বাতিল করা হয়।

হ্যামস্ট্রিং ইনজুরি থেকে সদ্য আরোগ্য লাভ করা এ উইকেটরক্ষক ব্যাটসম্যান শেফিল্ড শিল্ডের প্রথম ম্যাচে কুইন্সল্যান্ডের বিপক্ষে তাসমানিয়ার হয়ে অধিনায়কত্ব করবেন এবং উইকেটের পেছনে দাঁড়াবেন বলেও জানিয়েছেন।

৯৭ ডেস্ক

Read Previous

পাকিস্তানি সমর্থকদের চিন্তিত না হতে বললেন পিসিবির প্রধান নির্বাহী

Read Next

অ্যাডিলেডে দিবারাত্রির টেস্ট খেলবে ভারত

Total
1
Share