আইপিএল থেকে ছিটকে গেলেন ভুবনেশ্বর ও অমিত মিশ্র

আইপিএল থেকে ছিটকে গেলেন ভুবনেশ্বর ও অমিত মিশ্র
Vinkmag ad

সানরাইজার্স হায়দ্রাবাদের ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমার চলমাল আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) থেকে ছিটকে গেছেন। ছিটকে গেছেন দিল্লি ক্যাপিটালসের ভারতীয় লেগ স্পিনার অমিত মিশ্রও।

সংবাদ সংস্থা এএনআই সানরাইজার্স হায়দ্রাবাদের দলীয় সূত্রের বরাত দিয়ে জানিয়েছে হিপ ইনজুরির কারণে আইপিএলের বাকি থাকা অংশে আর খেলা হবে না তার।

‘ভুবি (ভুবনেশ্বর কুমার) হিপ ইনজুরির কারণে টুর্নামেন্টের বাকি অংশে আর খেলতে পারবে না। সে বোলিং ইউনিটের নেতা এবং মাঠে আমাদের লিডারশিপ গ্রুপের অংশ। তাই তার ছিটকে যাওয়া টা বড় এক ধাক্কা’, সূত্র এমনটা জানায় এএনআইকে।

শুক্রবারে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়েন ভুবনেশ্বর। ১৯ তম ওভারে ইনজুরি বাধিয়ে মাঠ ছাড়েন তিনি। বল করার চেষ্টা করেছিলেন বটে এই অভিজ্ঞ পেসার, তবে পারেননি। ফিজিওর পরামর্শে পরে মাঠ ছাড়েন।

ম্যাচ শেষে সানরাইজার্স হায়দ্রাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার জানিয়েছিলেন ইনজুরির ভয়াবহতা সম্পর্কে জানেন না তিনি।

গতকাল (৪ অক্টোবর) মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচের টসের সময় ব্রডকাস্টারের সঙ্গে আলাপে ওয়ার্নার বলেছিলেন দুই-তিনটি ম্যাচ তিনি মিস করতে পারেন।

তবে গোটা টুর্নামেন্ট থেকেই ছিটকে যাচ্ছেন তিনি। আইপিএলের পর ভারতের অস্ট্রেলিয়া সফরের ভারতীয় শিবিরের ভাবনায় ভুবনেশ্বর আছেন ভালোভাবেই।

এদিকে ভিন্ন এক প্রতিবেদনে এএনআই জানায়, এক দিল্লি ক্যাপিটালস অফিশিয়াল নিশ্চিত করেছেন অমিত মিশ্রর বোলিং ফিঙ্গারে টেন্ডন ইনজুরি আছে ।

তিনি এএনআইকে বলেন, ‘যে খবর এসেছে তা খুব খারাপ। সে (অমিত মিশ্র) এই মৌসুমের বাকি থাকা অংশ থেকে ছিটকে গেছেন, আমাদের তার বিকল্প খুঁজতে হবে। সে খুবই ভালো রিদমে ছিল, খুব ভাল বোলিং করছিল। তার অভিজ্ঞতা কেবল সংযুক্ত আরব আমিরাতের উইকেটে তাকেই সাহায্য করছিল না, দলের তরুণ স্পিনারদেরও কাজে আসছিল।’

শনিবার (৩ অক্টোবর) কোলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচে বোলিং ফিঙ্গারে চোট পান মিশ্র। নিতিশ রানার ফিরতি ক্যাচ তালুবন্দি করতে যেয়ে চোট পেয়েছিলেন তিনি। চোট পাবার পরেও আরেক ওভার বল করেছিলেন তিনি। ফিজিও এসে ম্যাজিক স্প্রে দিয়ে গেলেও পরে আর বল করেননি তিনি।

৯৭ ডেস্ক

Read Previous

মাহমুদউল্লাহকে সাজঘরে ফেরালেন সাইফউদ্দিন

Read Next

মিরপুরে শেষ বিকালে মিঠুন চমক

Total
30
Share