অসন্তুষ্ট হয়ে মাঠ ছাড়লেন ইমরুল, ফেরাতে চেয়েছিলেন মুমিনুল

ইমরুল কায়েস
Vinkmag ad

নিজেদের মধ্যে ভাগ হয়ে দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলছে টাইগাররা। প্রথম ম্যাচে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি অভিজ্ঞ ব্যাটসম্যান ইমরুল কায়েস। তবে দ্বিতীয় ম্যাচে ব্যাট হাতে উজ্জ্বল ওটিস গিবসন একাদশের হয়ে খেলতে থাকা এই বামহাতি ওপেনার।

সাইফ হাসানের সঙ্গে ইনিংসের গোড়াপত্তন করতে নেমেছিলেন ইমরুল কায়েস। আগের ম্যাচে ৬৪ রানের ইনিংস খেলা সাইফ হাসানকে এদিন দ্রুতই সাজঘরে ফেরান তাসকিন আহমেদ। পরে তাসকিন ফেরান অধিনায়ক নাজমুল হোসেন শান্তকেও।

তৃতীয় উইকেট জুটিতে মাহমুদউল্লাহ রিয়াদকে নিয়ে দলকে এগিয়ে নিচ্ছিলেন ইমরুল, তুলে নেন ফিফটিও। তবে ৯৩ বলে ৬০ রান করে তাসকিন আহমেদের তৃতীয় শিকার হন ইমরুল, দলকে ১১২ রানে রেখে তৃতীয় ব্যাটসম্যান সাজঘরে ফেরেন তিনি।

অবশ্য খুশিমনে সাজঘরে ফেরেননি ইমরুল, নিজের করা বলে যে ক্যাচটি তাসকিন নিয়েছেন তা ক্যাচ হয়নি বলে মনে করেছেন তিনি। অসন্তুষ্ট হয়ে সাজঘরে ফিরতে থাকা ইমরুলকে অবশ্য ব্যাটিং চালিয়ে যেতে বলেন প্রতিপক্ষ দলের অধিনায়ক মুমিনুল হক, তবে তা আমলে নেননি তিনি।

প্রতিবেদন লেখার সময় ৩৭ ওভারে ওটিস গিবসন একাদশের সংগ্রহ ৩ উইকেটে ১৩০ রান। উইকেটে আছেন মাহমুদউল্লাহ রিয়াদ ও লিটন দাস।

উল্লেখ্য, আগের ম্যাচে একাদশে না থাকলেও এই ম্যাচে ফিরেছেন তামিম ইকবাল। খেলছেন মুমিনুল হকের নেতৃত্বাধীন রায়ান কুক একাদশের হয়ে।

দ্বিতীয় দুইদিনের প্রস্তুতি ম্যাচের একাদশঃ

ওটিস গিবসন একাদশঃ

সাইফ হাসান, ইমরুল কায়েস, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, নাইম হাসান, হাসান মাহমুদ, এবাদত হসেন চৌধুরী, মুস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন।

রায়ান কুক একাদশঃ

তামিম ইকবাল, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, সাদমান ইসলাম, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, নুরুল হোসেন সোহান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, সৈয়দ খালেদ আহমেদ ও আল আমিন হোসেন।

৯৭ প্রতিবেদক

Read Previous

বৃষ্টি বাধার আগে তাসকিনের আগুনঝরা বোলিং

Read Next

টি-টোয়েন্টি ব্লাস্টের শিরোপা নটিংহ্যামশায়ারের

Total
1
Share