অনন্য রেকর্ড গড়েও বিনয়ী জাদেজা

অনন্য রেকর্ড গড়েও বিনয়ী জাদেজা
Vinkmag ad

আইপিএলে প্রথম ক্রিকেটার হিসেবে ২০০০ রান এবং ১১০ উইকেট নিয়ে রেকর্ড গড়েছেন ভারতের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। তবে রেকর্ড অর্জন করেও বেশ বিনয় প্রকাশ করলেন চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা এ অলরাউন্ডার।

শুক্রবার সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে ৩৫ বলে ৫০ রান করেন অর্জুনা পদক পাওয়া এ ক্রিকেটার। ২টি ছক্কা ও ৫টি চারের সহায়তা তিনি এ অনবদ্য ইনিংস খেলেন। টি-টোয়েন্টি ক্যারিয়ারে যেটি তার প্রথম ফিফটি।

 

View this post on Instagram

 

After playing 241 T20s, batting in 168 of them, finally Jadeja scored his maiden fifty tonight! #CSKvSRH #Dream11IPL #IPL2020

A post shared by cricket97 (@cricket97bd) on

এই বামহাতি অলরাউন্ডার আইপিএলে চতুর্থ ক্রিকেটার যিনি ২০০০ রান ও ৫০ উইকেটের মাইলফলক অর্জন করেছেন। শেন ওয়াটসন, কাইরন পোলার্ড এবং জ্যাক ক্যালিসের পর তিনি এ অনন্য কীর্তি গড়েন।

‘আইপিএলের এই ঐতিহাসিক ডাবল অর্জন করায় আমি বেশ সম্মান বোধ করছি। এই রেকর্ড আরো কঠোর পরিশ্রম করতে আমাকে উদ্বুদ্ধ করবে এবং দেশ ও দলের জন্য গৌরব বয়ে আনবে। আশা করি আমার পরিবার এবং ক্রিকেটীয় ভক্তরা আমার জন্য গর্বিত,’ এক বিবৃতিতে জাদেজা জানান।

৩১ বছর বয়সী এ অলরাউন্ডার আইপিএলে এখন পর্যন্ত ১৭৫টি ম্যাচ খেলেছেন। চেন্নাই সুপার কিংসের হয়ে ১০৭টি, গুজরাট লায়ন্সের হয়ে ২৭টি, কোচি টাস্কার্স কেরালার হয়ে ১৪টি এবং রাজস্থান রয়্যালসের হয়ে ২৭টি ম্যাচ খেলেছেন।

৯৭ ডেস্ক

Read Previous

ওয়াটসন-ডু প্লেসিসের অবিশ্বাস্য জুটি, চেন্নাইয়ের দাপুটে জয়

Read Next

বৃষ্টি বাধার আগে তাসকিনের আগুনঝরা বোলিং

Total
1
Share