হায়দ্রাবাদকে সহজেই হারাল মুম্বাই

হায়দ্রাবাদকে সহজেই হারাল মুম্বাই
Vinkmag ad

ব্যাটসম্যান ও বোলারদের অলরাউন্ড পারফরম্যান্সে সানরাইজার্স হায়দ্রাবাদকে ৩৪ রানে হারিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

শারজাহ স্টেডিয়ামে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। ব্যক্তিগত ৬ রান করে প্রথম ওভারেই আউট হয়ে যান রোহিত।

২য় উইকেট জুটিতে ৪২ রান যোগ করেন কুইন্টন ডি কক এবং সুরিয়াকুমার যাদব। ২৭ রান করে সাজঘরে ফেরেন সুরিয়া। এরপর ইশান কিশানকে সাথে নিয়ে ৩য় উইকেট জুটিতে ৭৮ রান যোগ করেন ডি কক। অসাধারণ খেলতে থাকা ডি কক ৪টি করে চার ও ছয়ের সহায়তায় ৩৯ বলে ৬৭ রানের অনবদ্য ইনিংস খেলে রাশিদ খানের বলে কট এন্ড বোল্ড হয়ে যান।

পরের ওভারে ইশান কিশানও ব্যক্তিগত ৩১ রান করে বিদায় নেন। এরপর স্লগ ওভারে মুম্বাই যথারীতি ব্যাটিং তান্ডব চালায়। ২০তম ওভারের ২য় বলে হার্দিক পান্ডিয়া ২৮ রানে আউট হয়ে যান। বাকি ৪ বলে ক্রুনাল পান্ডিয়া ২টি করে চার ও ছয়ের মারে মুম্বাইকে ২০৮ রানের বিশাল সংগ্রহ এনে দেন। পোলার্ড ২৫ রানে এবং ক্রুনাল মাত্র ৪ বলে ২০ রান করে অপরাজিত থাকেন। সানরাইজার্সের পক্ষে সন্দ্বীপ শর্মা ও সিদ্ধার্থ কৌল ২টি করে উইকেট পান।

সানরাইজার্স ২০৯ রানের লক্ষ্যে খেলতে নেমে প্রথম থেকেই মারমুখী ব্যাটিং শুরু করেন ওপেনার জনি বেয়ারস্টো। তবে ২৫ রানের বেশি করতে পারেননি তিনি। এরপর ২য় উইকেট জুটিতে ডেভিড ওয়ার্নার ও মনীশ পান্ডে মিলে স্কোরবোর্ডে ৬০ রান যোগ করেন।

পান্ডে ৩০ রানে আউট হয়ে যান। এরপর একপ্রান্তে একাই লড়ে যান ওয়ার্নার। ৫টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৬০ রানের দুর্দান্ত ইনিংস খেলে সাজঘরে ফেরেন। মিডল অর্ডার ব্যাটসম্যানদের ব্যর্থতায় সানরাইজার্সের ব্যাটিং মুখ ধুবড়ে পড়ে।

কেন উইলিয়ামসন কিংবা প্রিয়ম গার্গ কেউই দলের প্রয়োজনে ব্যাট চালাতে পারেননি। শেষদিকে আব্দুল সামাদ চেষ্টা করলেও তা পরাজয় এড়াতে সচেষ্ট ছিল না। শেষ পর্যন্ত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৭৪ রান করতে সক্ষম হয় সানরাইজার্স হায়দ্রাবাদ।

মুম্বাইয়ের পক্ষে ট্রেন্ট বোল্ট, জেমস প্যাটিনসন এবং জাসপ্রীত বুমরাহ দুইটি করে উইকেট পান।

দুর্দান্ত বোলিংয়ের জন্য ম্যাচ সেরা হন মুম্বাই ইন্ডিয়ান্সের ট্রেন্ট বোল্ট।

সংক্ষিপ্ত স্কোরঃ

মুম্বাই ইন্ডিয়ান্স ২০৮/৫ (২০ ওভার), ডি কক ৬৭, হার্দিক পান্ডিয়া ২৮, ইশান কিশান ৩১; সন্দ্বীপ ২/৪১, সিদ্ধার্থ ২/৬৪

সানরাইজার্স হায়দ্রাবাদ ১৭৪/৭ (২০ ওভার), ওয়ার্নার ৬০, মনীশ পান্ডে ৩০, বেয়ারস্টো ২৫; বোল্ট ২/২৮, প্যাটিনসন ২/২৯

ফলাফলঃ মুম্বাই ইন্ডিয়ান্স ৩৪ রানে জয়ী

ম্যাচ সেরাঃ ট্রেন্ট বোল্ট (মুম্বাই ইন্ডিয়ান্স)।

৯৭ ডেস্ক

Read Previous

দলের পেশাদারিত্ব নিয়ে অসন্তুষ্ট ধোনি

Read Next

ওয়াটসন-ডু প্লেসিসের অবিশ্বাস্য জুটি, চেন্নাইয়ের দাপুটে জয়

Total
4
Share