হায়দার আলিকে শাস্তি দিল পিসিবি

হায়দার আলিকে শাস্তি দিল পিসিবি
Vinkmag ad

পাকিস্তানের ন্যাশনাল টি-টোয়েন্টি কাপে নর্দার্নের হয়ে খেলা তরুণ ব্যাটসম্যান হায়দার আলিকে জরিমানা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ক্রিকেটার ও সাপোর্ট স্টাফের জন্য থাকা পিসিবির কোড অব কন্ডাক্ট ভেঙেছেন এউ ব্যাটসম্যান।

ন্যাশনাল টি-টোয়েন্টি কাপের প্রথম একাদশের টুর্নামেন্টে মুলতান ক্রিকেট স্টেডিয়ামে সেন্ট্রাল পাঞ্জাবের বিপক্ষে ম্যাচে নিয়ম ভেঙেছেন হায়দার। শনিবার ৩৫ রানে সেই ম্যাচ জিতেছে নর্দার্ন।

কোড অব কন্ডাক্ট ভাঙায় হায়দার আলিকে ম্যাচ ফি’র ৩০ শতাংশ জরিমানা করা হয়েছে। ম্যাচে আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তোষ প্রকাশ করেছিলেন হায়দার, যা লেভেল-১ এর অপরাধ।

নর্দার্নের ইনিংসের ৯ম ওভারে ব্যক্তিগত ৩ রানের মাথায় উসমান কাদিরের বলে এলবিডব্লিউ হন হায়দার। আম্পায়ার আউট দিলে আম্পায়ারের দিকে ব্যাট দেখান হায়দার, বোঝানোর চেষ্টা করেন যে তিনি আউট হন নি।

অন ফিল্ড আম্পায়ার আফতাব গিলানি ও ফয়সাল খান, তৃতীয় আম্পায়ার ওয়ালিদ ইয়াকুব ও চতুর্থ আম্পায়ার নাসির হুসাইন হ্যাদার আলির ওপর কোড অভ কন্ডাক্টের অনুচ্ছেদ নম্বর ২.৮ ভঙ্গের আরোপ আনেন।

ম্যাচ রেফারি ম্যাচ অফিশিয়ালদের কথা আমলে এনে হায়দারকে শাস্তি দেন। হায়দার শাস্তি মেনে নিলে আর শুনানির দরকার পড়েনি।

টুর্নামেন্টে এখন অব্দি ৩ ম্যাচের ৩ টিতেই জিতে পয়েন্ট তালিকার শীর্ষে হায়দার আলির দল। ৩ ম্যাচে হায়দার রান করেছেন যথাক্রমে ৯০, ২৮ ও ৩।

 

View this post on Instagram

 

This lad is a serious talent 🔥 Next big thing of Pakistan? #NationalT20Cup #NORvKP

A post shared by cricket97 (@cricket97bd) on

৯৭ ডেস্ক

Read Previous

রানবন্যার ম্যাচে শেষ হাসি দিল্লি ক্যাপিটালসের

Read Next

টাইগারদের তিন দলীয় ওয়ানডে সিরিজ, বিবেচনায় নেই মাশরাফি

Total
3
Share