ভারতীয় টেস্ট দলে হার্ডিক পান্ডে

featured photo1 1 25
Vinkmag ad

hardik pandya এর চিত্র ফলাফল

ভারতের হয়ে রঙ্গিন জার্সিতে অলরাউন্ডার হার্ডিক পান্ডের নৈপুন্যটা বেশ জ্বলজ্বলে। ভারতীয় দলের একজন পেস বোলিং অলরাউন্ডারের আক্ষেপটা মিটেছে এই তরুণ পেসারকে দিয়েই। দুইদফা টেস্টের জন্য ঘোষিত দলে ডাক পাওয়া পান্ডে আবারও ডাক পেলেন সাদা পোশাকের ভারতীয় দলে। 

শ্রীলঙ্কার মাটিতে আসন্ন তিন ম্যাচের টেস্ট সিরিজ উপলক্ষে ঘোষণা করা হয়েছে ভারতীয় ১৬ সদস্যের টেস্ট স্কোয়াড। সেই দলে রাখা হয়েছে ওয়ানডে আর টি-টোয়েন্টি দলে শেষ দু’বছর ধরে দারুণ নৈপুণ্য দেখানো হার্ডিক পান্ডেকে। গত বছরের নভেম্বরে প্রথম ডাক পেয়েছিলেন হার্ডিক, ইনজুরির কারণে খেলা হয়নি সেবার। চলতি বছরে অস্ট্রেলিয়ার বিপক্ষে দলে থেকেও আর নামা হয়নি। তাই শ্রীলঙ্কার মাঠেই অভিষেকের অপেক্ষাটা করতে হচ্ছে পান্ডেকে।

লঙ্কানদের বিপক্ষে টেস্ট দলে ফিরেছেন লোকেশ রাহুল আর মুরালি বিজয়। এছাড়াও ফিরছেন রোহিত শর্মা। ইনজুরি থেকে ফিরেছেন রাহুল আর বিজয় দুজনই। অস্ট্রেলিয়ার বিপক্ষে রাহুলের খেলা হয়নি কাঁধের চোটের কারণে। আর বিজয়ের সমস্যাটা ছিল ফিটনেস আর কাঁধের ইনজুরি নিয়েই। তবে বাদ পড়েছেন অভিষেক টেস্টেই ত্রিশতক হাঁকানো করুন নায়ার। শেষ চার ইনিংসে ৫৪ রানই নায়ারকে ছিটকে দিয়েছে দল থেকে।

ভিরাট কোহলির নেতৃত্বেই ভারত নামবে মাঠে। পেস বোলিংয়ের ব্যাটনটা রয়েছে ভুবনেশ্বর কুমার,  মোহাম্মদ শামি, ইশান্ত শর্মা ও উমেশ যাদভের হাতেই। লঙ্কার মাটিতে ভারতীয় স্পিন বিভাগটা সামলাবেন দুই অভিজ্ঞ স্পিন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা আর রবিচন্দন অশ্বিন।

২৬শে জুলাই থেকে গলে শুরু হচ্ছে সিরিজের প্রথম টেস্ট।

শ্রীলঙ্কার মাটিতে ১৬ সদস্যের ভারতীয় টেস্ট দলঃ

৯৭ ডেস্ক

Read Previous

সহজ ম্যাচ কঠিন করে জিতে জিম্বাবুয়ের সিরিজ জয়

Read Next

ভারতীয় কোচ পছন্দ করবেন ভিরাট কোহলি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share