এবাদত-হাসানের বোলিং তোপ, বিপাকে রায়ান কুক একাদশ

এবাদত-হাসানের বোলিং তোপ, বিপাকে রায়ান কুক একাদশ
Vinkmag ad

আগেরদিন ২৩০ রানে অলআউট হয়েছে ওটিস গিবসন একাদশ। দুইদিনের প্রস্তুতি ম্যাচের শেষদিনে আজ (৩ অক্টোবর) ব্যাট করতে নামা রায়ান কুক একাদশের শুরুটাও ভালো হয়নি। এবাদত হোসেন ও হাসান মাহমুদের পেস বোলিং তোপে সকাল সকালই তিন উইকেট হারিয়ে বসে মুমিনুল হকের দল।

ম্যাচে বৃষ্টির থাবা প্রথম দিন থেকেই। আজ দ্বিতীয় দিনেও ঘন্টা দুয়েক খেলা গড়ানোর পর নামে প্রথম দফায় বৃষ্টি। খুব ভালো পরিমানের বৃষ্টি না হলেও লাঞ্চের সময় হওয়াতে পড়ে বিরতি।

খেলা বন্ধ হওয়ার আগে রায়ান কুক একাদশের সংগ্রহ ২১ ওভারে তিন উইকেটে ৫২ রান। ওপেনার সাদমান ইসলামের ব্যাট থাকে আসে ১৩ রান ও ইয়াসির আলি রাব্বি ফিরে যান মাত্র ২ রান করে। দুজনকেই ফেরান পেসার এবাদত হোসেন।

ক্রিজে আসা মুশফিকুর রহিমও টিকেননি বেশিক্ষণ। শুরু থেকেই দারুণ আগ্রাসী বল করা হাসান মাহমুদ দুর্দান্ত এক ডেলিভারিতে বোল্ড করেন মিস্টার ডিপেন্ডেবলকে। সাজঘরে ফেরার আগে করতে পেরেছেন মাত্র ৩ রান।

দ্রুত তিন উইকেট হারানো রায়ান কুক একাদশের হাল ধরার চেষ্টা অধিনায়ক মুমিনুল হক ও মোহাম্মদ মিঠুনের। খেলা বন্ধ হওয়ার আগে মুমিনুল ১৮ ও মিঠুন ১৪ রানে অপরাজিত আছেন।

ওটিস গিবসন একাদশঃ

সাইফ হাসান, ইমরুল কায়েস, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, নাইম হাসান, হাসান মাহমুদ, এবাদত হসেন চৌধুরী, মুস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন।

রায়ান কুক একাদশঃ

ইয়াসির আলি চৌধুরী রাব্বি, সাদমান ইসলাম, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, নুরুল হাসান সোহান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, সৈয়দ খালেদ আহমেদ ও আল আমিন হোসেন।

উল্লেখ্য, ১ অক্টোবর থেকে শুরু হওয়া দ্বিতীয় ধাপের স্কিল ক্যাম্প চলবে ১৫ অক্টোবর পর্যন্ত। যেখানে ট্রেনিং সেশনের সাথে দুইটি দুইদিন ও একটি তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটাররা। যেখানে দ্বিতীয় দুইদিনের প্রস্তুতি ম্যাচ ৫ অক্টোবর ও একমাত্র তিন দিনের প্রস্তুতি ম্যাচটি ১৩ অক্টোবর থেকে শুরু হবে।

৯৭ প্রতিবেদক

Read Previous

চেন্নাইয়ের হারের হ্যাটট্রিক, জয়ের ধারায় হায়দ্রাবাদ

Read Next

রাজস্থান শিবিরে সুখবর, ফিরছেন বেন স্টোকস

Total
17
Share