ইয়র্কশায়ারের চার খেলোয়াড় করোনা পজিটিভ

ইয়র্কশায়ারের চার খেলোয়াড় করোনা পজিটিভ ডেভিড উইলি

ইয়র্কশায়ারের চার জন খেলোয়াড় করোনা টেস্টে পজিটিভ প্রমাণিত হয়েছেন। এরা হচ্ছেন ইংল্যান্ড জাতীয় দলের ডেভিড উইলি, ম্যাথিউ ফিশার, টম কোহলার-ক্যাডমোর এবং জশ পয়েসডেন। এর ফলে তারা ভাইটালিটি ব্লাস্টের শেষ দুইটি গ্রুপ ম্যাচ খেলতে পারছেন না।

ইয়র্কশায়ার এক বিবৃতিতে জানিয়েছে, করোনা পজিটিভ হবার পর উইলি, ক্যাডমোর, ফিশার এবং পয়েসডেনকে দুই সপ্তাহের আইসোলেশনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

করোনা পজিটিভ জানার পর ৩০ বছর বয়সী অলরাউন্ডার উইলি টুইটারে বলেন, ‘আমার এবং আমার স্ত্রী’র কোভিড পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছিল। এখন বাকি ম্যাচগুলোতে আমি খেলতে পারছি না। এমনকি আমি জেনে শঙ্কিত যে, আমাদের দলের আরও তিন খেলোয়াড় করোনা পজিটিভ, এবং তারা বেশ ঝুঁকিপূর্ণ অবস্থায় আছেন।’

বুধবার ডারহামের সাথে ৪৩ রানে হেরে যাওয়া ম্যাচে এই চার খেলোয়াড় খেলতে পারেননি। বৃহস্পতিবার ল্যাংকাশায়ারের সাথে ম্যাচেও তারা অংশ নিতে পারেননি। শনিবার ডার্বিশায়ারের সাথে ম্যাচটিতেও খেলতে পারবেন না তারা।

নর্থ গ্রুপে ৯ ম্যাচে মাত্র ছয় পয়েন্ট নিয়ে পঞ্চম অবস্থানে আছে ইয়র্কশায়ার।

প্রসঙ্গত উল্লেখ্য যে, জাতীয় দল থেকে বাদ পড়ার পর ভাইটালিটি ব্লাস্টে ইয়র্কশায়ারের হয়ে পূর্ণ মনোনিবেশ দিচ্ছিলেন ডেভিড উইলি। অন্যদিকে জাতীয় দলের সাথে টেস্ট খেলার অভিজ্ঞতাও আছে টম কোহলার-ক্যাডমোরের।

৯৭ ডেস্ক

Read Previous

চাপের মধ্যে থাকলে ভাল করেন কটরেল

Read Next

নাসিরউদ্দিন শাহ’র চোখে ভারতের অলটাইম ড্রিম টিম

Total
2
Share