বিসিবিতে অভিযোগ নিয়ে শহীদের স্ত্রী

featured photo1 2
Vinkmag ad

42d5eebc9f13dd7774916ea0c54bdd20 5961dfdcc2764

বাংলাদেশ জাতীয় দলের পেসার মোহাম্মদ শহীদের স্ত্রী ফারজানা আক্তার অভিযোগ নিয়ে হাজির হয়েছিলেন বিসিবির দুয়ারে। বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড) সভাপতির নিকট লিখিত অভিযোগ দাখিল করেন ফারজানা আক্তার। মিরপুরে অভিযোগ করতে আসা ফারজানা আক্তারের সঙ্গে ছিলেন তার দুই সন্তান।

সাংবাদিকদের শহীদ পত্নী বলেন, “বিসিবিকে জানানো হয়েছে। বিসিবি সভাপতি বরাবর লিখিত অভিযোগ দিয়েছি। ওরা ওদের (সন্তানদের দেখিয়ে) বাবাকে (শহীদ) ডেকে সব সমস্যার সমাধান করে দেবে বলেছেন।”

লিখিত অভিযোগে আসলে কি নিয়ে অভিযোগ করেছেন তা অবশ্য সাংবাদিকদের জানাননি ফারজানা আক্তার। তিনি বলেন, ” আমি আমার অভিযোগগুলো লিখিত দিয়েছি। যেটা হয়েছে, তার সব ওনাদের (বিসিবি) কাছে জানানো হয়েছে। ওনারা বলেছেন, সমস্যার সমাধান করে দেবেন। যদি সমাধান না হয়, বিচার না হয়, আমি বলব। ওনারা আশ্বাস দিয়েছেন দ্রুত সমাধান হয়ে যাবে।”

২০১১ সালে পারিবারিকভাবে বিয়ে হয় মোহাম্মদ শহীদ ও ফারজানা আক্তারের। ফারজানা আক্তারের দাবি তখন সংসারে সচ্ছলতা না থাকলেও সুখ ছিলো। তবে ২০১৫ সালে মোহাম্মদ শহীদ জাতীয় দলে অভিষেক হবার পর বদলে যেতে থাকেন শহীদ।একাধিক নারীর সাথে মেলামেশা করেন শহীদ, এমনটিই অভিযোগে জানিয়েছেন ফারজানা। ফারজানা ও মোহাম্মদ শহীদ দম্পতির ঘরে দুইটি সন্তান। বড় ছেলে আরাফের বয়স আড়াই বছর, মেয়ে আরোহীর বয়স ১১ মাস। ফারজানার দাবি এই ১১ মাসে শহীদ একবারও কোলে পর্যন্ত নেননি আরোহীকে।

এদিকে শহীদ এই বিষয়ে বলেন, ”  সিইও স্যার (বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী) আমাদের মীমাংসা করে দিয়েছেন। বিষয়টার মীমাংসা হয়ে গেছে। আমার স্ত্রী এখন বাড়ি চলে যাবে।”

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

অধিনায়কত্ব নিয়ে ভাবছেননা ম্যাথুস

Read Next

এসেক্সের হয়ে আজই খেলতে নামবেন তামিম ইকবাল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share