‘আমাকে যেকোন জায়গায় খেলতে ডাকুন, আমি আসবো’

আমাকে খেলতে ডাকুন, আমি আসবো- শ্রীশান্ত

স্পট ফিক্সিং কান্ডে জড়ানোর অপরাধে ৭ বছরের সাজা শেষে অবশেষে মুক্তি মিলল ভারতীয় পেসার এস শ্রীশান্তের। নিজের মুক্তির খবর জানিয়ে টুইটারে দিন দুয়েক আগেই লিখেছেন খেলতে চান যে কোন দলে, নিংড়ে দিতে চান নিজের সেরাটা।

এবার ভারতীয় গণমাধ্যমের সাথে আলাপে বলছেন অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড সহ বিভিন্ন দেশের ক্লাবের সাথেও যোগাযোগ শুরু করেছেন। যে কারও ডাকেই সাড়া দিবেন, লক্ষ্য ২০২৩ বিশ্বকাপে ভারতের জার্সি গায়ে চাপানো।

২০১৩ আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলার সময় অভিযোগ ওঠে স্পট ফিক্সিংয়ের। যে অপরাধে শুরুতে আজীবন নিষিদ্ধ হলেও পরবর্তীতে সাজার মেয়াদ কমিয়ে ৭ বছরে আনা হয়। যার মেয়াদ শেষ হয়েছে চলতি মাসেই।

৩৭ বছর বয়সী শ্রীশান্ত মুক্তির পরই জানিয়েছেন অন্তত আরও ৫-৭ বছর ক্রিকেট খেলতে চান। এবার সংবাদ সংস্থা আইএনএসকে বলছেন তার লক্ষ্য ২০২৩ বিশ্বকাপে ভারতের হয়ে খেলতে চান। ভিন্ন এক ইচ্ছের কথাও জানিয়েছেন এই পেসার, লর্ডসে খেলতে চান এমসিসি বনাম অবশিষ্ট বিশ্ব একাদশের ম্যাচেও।

ভারতের ২০০৭ টি-টোয়েন্টি ও ২০১১ ওয়ানডে বিশ্বকাপজয়ী দলের এই সদস্য বলেন, ‘আমাকে যেকোন জায়গায় খেলতে ডাকুন, আমি আসবো এবং ক্রিকেট খেলবো যেকোন জায়গায়। আমি অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কার এজেন্টদের সাথে কথা বলছি যেহেতু আমি চাই ওসব দেশের ক্লাব পর্যায়ে ক্রিকেট খেলতে।’

‘আমার লক্ষ্য হল আমার দেশকে ২০২৩ বিশ্বকাপে প্রতিনিধিত্ব করা। আরো একটি ইচ্ছে হল আমি লর্ডসে একটি ম্যাচ খেলতে চাই যখন এমসিসি বনান অবশিষ্ট বিশ্ব একাদশের মধ্যকার খেলা হয়।’ যোগ করেন ভারতের হয়ে ২৭ টেস্ট, ৫৩ ওয়ানডে ও ১০ টি-টোয়েন্টি খেলা এই ডানহানি পেসার।

৯৭ ডেস্ক

Read Previous

অক্টোবরে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ, ইসিবির শরণাপন্ন পিসিবি

Read Next

নতুন বোলিং অ্যাকশন শরীরের সঙ্গে মানিয়ে গেছে তাইজুলের

Total
4
Share